Thursday , 21 March 2019

এইমাত্র পাওয়া খবর
Home » নওগাঁ জেলার খবর » ৭০ লক্ষ টাকা ব্যয়ে নওগাঁ শহরে একটি আন্ডারপাস নির্মান কাজ শুরু

৭০ লক্ষ টাকা ব্যয়ে নওগাঁ শহরে একটি আন্ডারপাস নির্মান কাজ শুরু

January 14, 2019 12:15 pm by: Category: নওগাঁ জেলার খবর, বাংলাদেশ Leave a comment A+ / A-

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁ শহরে একটি আন্ডারপাস নির্মান কাজ শুরু হয়েছে। বগুড়া-নওগাঁ-পতœীতলা-ধামইরহাট-জয়পুরহাট সড়কের ৪৭তম কিলোমিটারে নওগাঁ শহরের ব্রীজের মোড় স্বাধীনতা ভাস্কর্য সংলগ্ন ঔষধপট্টি-সুপারিপট্টি সংযুক্ত এই আন্ডারপাসটি নির্মান করছে সড়ক ও জনপথ বিভাগ।
গতকাল সোমবার বিকাল সাড়ে ৪টায় প্রধান অতিথি হিসেবে এই আন্ডারপাস নির্মান কাজের উদ্বোধন করেন নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন। সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী হামিদুল হকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সদর থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুশফিকুর রহমান মাহিন বক্তব্য রাখেন। এ সময় আওয়ামীলীগ নেতৃবৃন্দের মধ্যে রফিকুল ইসলাম, ইলিয়াস তুহিন রেজা এবং প্রদীপ কুমার সাহা উপস্থিত ছিলেন।
সংসদ সদস্য নিজাম উদ্দিন জলিল জন বলেন, আমার বাবা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মরহুম আব্দুল জলিল নওগাঁর জন্য অনেক কাজ করে গেছেন। দীর্ঘদিন নওগাঁসহ দেশের মানুষের সেবা করেছেন। বাবার মত আমিও দীর্ঘদিন মানুষের সেবা করে যেতে চাই। এ ক্ষেত্রে তিনি সকলের দোয়া ও আশির্বাদ কামনা করেন। সড়ক ও জনপথ বিভাগ ৭০ লক্ষ টাকা ব্যয়ে নওগাঁ শহরকে যানজটের হাত থেকে কিছুটা নিষ্কৃতি প্রদানের জন্য এই আন্ডারপাসটি নির্মানের উদ্যোগ নিয়েছে।

৭০ লক্ষ টাকা ব্যয়ে নওগাঁ শহরে একটি আন্ডারপাস নির্মান কাজ শুরু Reviewed by on . নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁ শহরে একটি আন্ডারপাস নির্মান কাজ শুরু হয়েছে। বগুড়া-নওগাঁ-পতœীতলা-ধামইরহাট-জয়পুরহাট সড়কের ৪৭তম কিলোমিটারে নওগাঁ শহরের ব্রীজের মোড় স্ব নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁ শহরে একটি আন্ডারপাস নির্মান কাজ শুরু হয়েছে। বগুড়া-নওগাঁ-পতœীতলা-ধামইরহাট-জয়পুরহাট সড়কের ৪৭তম কিলোমিটারে নওগাঁ শহরের ব্রীজের মোড় স্ব Rating: 0

Leave a Comment

scroll to top