Wednesday , 24 April 2019

এইমাত্র পাওয়া খবর
Home » নওগাঁ জেলার খবর » সাপাহারে ভোট দিতে এসে মোটর সাইকেল দুর্ঘটনায় এক ছাত্র নিহত

সাপাহারে ভোট দিতে এসে মোটর সাইকেল দুর্ঘটনায় এক ছাত্র নিহত

March 19, 2019 12:03 pm by: Category: নওগাঁ জেলার খবর, বাংলাদেশ Leave a comment A+ / A-

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর সাপাহারে ভোট কেন্দ্র থেকে বাসায় ফেরার পথে চলন্ত মোটর সাইকেল এর নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পার্শ্বের গাছে ধাক্কা লেগে রেজুয়ান কবির(১৮) নামের এক মেধাবী শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় মৃত্য রেজওয়ান উপজেলার আইহাই ইউপির ৪নং ওয়ার্ডের সদস্য মো: সাইদুর রহমানের ছেলে বলে জানা গেছে।
এলাকাবাসী ও প্রত্যদর্শী সুত্রে জানাগেছে গত সোমবার বিকেলে রেজওয়ান সাপাহার উপজেলা পরিষদ নির্বাচনে আইহাই ইউনিয়নের আইহাই ভোট কেন্দ্র দেখে তার বন্ধুর একটি মোটর সাইকেল যোগে গৌরীপুর গ্রামে তার নিজ বাসায় ফিরছিল। রাস্তায় তার গাড়ীটি নিয়ন্ত্রন হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লেগে সে তার বুকে ও মাথায় প্রচন্ড আঘাত পায়, সঙ্গে সঙ্গে লোকজন সেখান থেকে তাকে উদ্ধার করে সাপাহার হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রেজওয়ানকে দেখে মৃত্য ঘোষনা করেন। শিক্ষার্থী রেজওয়ান রাজধানী ঢাকায় একটি বিশ্ব বিদ্যালয়ে প্রকৌশল বিভাগে লেখা পড়া করছিল। সে এবারে প্রথম ভোটার হয়ে ভোট প্রদানের জন্য বাসায় এসেছিল। তার এই অকাল মৃত্যুতে এলাকাবাসী গভীর শোক প্রকাশ করেছে।

সাপাহারে ভোট দিতে এসে মোটর সাইকেল দুর্ঘটনায় এক ছাত্র নিহত Reviewed by on . নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর সাপাহারে ভোট কেন্দ্র থেকে বাসায় ফেরার পথে চলন্ত মোটর সাইকেল এর নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পার্শ্বের গাছে ধাক্কা লেগে রেজুয়ান কবির(১৮ নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর সাপাহারে ভোট কেন্দ্র থেকে বাসায় ফেরার পথে চলন্ত মোটর সাইকেল এর নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পার্শ্বের গাছে ধাক্কা লেগে রেজুয়ান কবির(১৮ Rating: 0

Leave a Comment

scroll to top