Friday , 13 December 2019

এইমাত্র পাওয়া খবর
Home » খেলাধুলা » সাপাহারে বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন বন্ধে কিশোরী ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

সাপাহারে বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন বন্ধে কিশোরী ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

October 13, 2019 1:53 pm by: Category: খেলাধুলা, নওগাঁ জেলার খবর, বিনোদন Leave a comment A+ / A-

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ “আজকের শিশু আনবে আলো, বিশ্বটাকে রাখবে ভাল” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নওগাঁর সাপাহারে কিশোরী ফুটবল প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।
বে-সরকারী সংগঠন বিএসডিও, বিডিও এবং এ্যাকশন এইড বাংলাদেশ এর আয়োজন ও সহযোগীতায় বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ পালন উপলক্ষে গত শনিবার বিকেলে উপজেলার কলমুডাঙ্গা প্রাথমিক বিদ্যালয় মাঠে এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। এলাকার ইয়ুথ গ্রুপের নেত্বত্বে স্কুল পড়ুয়া মেয়েদের বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন বন্ধের দাবীতে স্বাক্ষর গ্রহণ অভিযানে স্বাক্ষর করে উপজেলার তিলনা ও পাতাড়ী ইউনিয়নের ১৪(অনুর্ধ্ব)স্কুল পড়–য়া কিশোরী মেয়েদের মাঝে ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে। ৬০মিনিটের শ্বসরুদ্ধকর খেলায় তিলনা ইউনিয়ন ইয়ুথ গ্রুপ এর কিশোরী দলটি ২-০গোলে পাতাড়ী ইয়ুথ গ্রুপের কিশোরীদের পরাজিত করে শিরোপা অর্জন করে। খেলা শেষে পাতাড়ী ইউনিয়ন পরিষদ চেয়াম্যান মো: মুকুল মিয়া বিজয়ী দলের হাতে বিজয়ী শিরোপা তুলে দেন। এসময় সাপাহার প্রেসকাবের সাংবাদিকগন, থানার অফিসার ইনচার্জের পক্ষ থেকে সাব ইন্সপ্যাক্টর রইচ উদ্দীন হাজারী, ্ইউপি সদস্য ফজলুর রহমান, সংস্থার কর্মকর্তা দেলোয়ার হোসেন, শামসুল আলম ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সাপাহারে বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন বন্ধে কিশোরী ফুটবল ম্যাচ অনুষ্ঠিত Reviewed by on . নওগাঁ জেলা সংবাদদাতা ঃ “আজকের শিশু আনবে আলো, বিশ্বটাকে রাখবে ভাল” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নওগাঁর সাপাহারে কিশোরী ফুটবল প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। বে-সরকার নওগাঁ জেলা সংবাদদাতা ঃ “আজকের শিশু আনবে আলো, বিশ্বটাকে রাখবে ভাল” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নওগাঁর সাপাহারে কিশোরী ফুটবল প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। বে-সরকার Rating: 0

Leave a Comment

scroll to top