Friday , 14 December 2018

এইমাত্র পাওয়া খবর
Home » নওগাঁ জেলার খবর » সাপাহারে পূর্নভবা নদীর পানিতে ডুবে যুবক নিহত

সাপাহারে পূর্নভবা নদীর পানিতে ডুবে যুবক নিহত

November 13, 2018 11:44 am by: Category: নওগাঁ জেলার খবর Leave a comment A+ / A-

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর সাপাহার উপজেলার সীমান্তবর্তী পূর্নভবা নদীর রাজনের দহে মাছ ধরতে গিয়ে হেজবুল্লাহ ওরফে কালু(২২) নামের এক যুবক পানিতে ডুবে মারা গেছে।
নিহতের বড় ভাই বকুল জানান মঙ্গলবার দুপুরে উত্তরপাতাড়ী গ্রামের বেশ কয়েক জন যুবকের সাথে তার ছোট ভাই হেজবুল্লাহ পুর্ণভবা নদীর রাজনের দহ নামক স্থানে মাছ ধরতে যায়। পুর্ণভবা নদীর দহের গভীর পানিতে জাল ফেলে সে মাছ ধরার জন্য ডুব দিয়ে আর উঠে আসেনি। বেশ কিছু সময় অতিক্রম হলেও হেজবুল্লাহ পানির নিচ থেকে ভেসে না উঠলে সাথের অন্য যুবকদের সন্দেহ হয়। তারা নদীর জলে জাল ফেলে তার সন্ধান করতে থাকে। এক পর্যায় তাকে পাওয়া না গেলে বিষয়টি এলাকায় সর্ব মহলে জানা জানি হয়। ওই এলাকার শত শত লোকজন প্রায় ২/৩ ঘন্টা ধরে নদীর ওই দহের গভীর পানিতে জাল ফেলে বিকেল সাড়ে ৩টার দিকে পানির নিচ থেকে নিহত যুবকের লাশ উদ্ধার করতে সম হয়। নিহত যুবক হেজবুল্লাহ ওরফে কালু উত্তর পাতাড়ী গ্রামের মৃতঃ আবুল কাশেম মন্ডলের ছেলে। এ বিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন যে সীমান্তবর্তী পূর্ণভবা নদীতে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে গিয়ে এক যুবকের মৃত্যুর ঘটনা তিনি তা শুনেছেন।

সাপাহারে পূর্নভবা নদীর পানিতে ডুবে যুবক নিহত Reviewed by on . নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর সাপাহার উপজেলার সীমান্তবর্তী পূর্নভবা নদীর রাজনের দহে মাছ ধরতে গিয়ে হেজবুল্লাহ ওরফে কালু(২২) নামের এক যুবক পানিতে ডুবে মারা গেছে। নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর সাপাহার উপজেলার সীমান্তবর্তী পূর্নভবা নদীর রাজনের দহে মাছ ধরতে গিয়ে হেজবুল্লাহ ওরফে কালু(২২) নামের এক যুবক পানিতে ডুবে মারা গেছে। Rating: 0

Leave a Comment

scroll to top