Sunday , 19 May 2019

এইমাত্র পাওয়া খবর
Home » অর্থনীতি » সাপাহারে নিম্নমানের বিটুমিনে রাস্তার কাজ প্রতিহত করলো ইউএনও

সাপাহারে নিম্নমানের বিটুমিনে রাস্তার কাজ প্রতিহত করলো ইউএনও

March 9, 2019 12:26 pm by: Category: অর্থনীতি, নওগাঁ জেলার খবর, বাংলাদেশ Leave a comment A+ / A-

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর সাপাহারে নিম্নমানের বিটুমিন দ্বারা রাস্তার সংস্কার কাজের অপচেষ্টা প্রতিহত করেছে সাপাহার উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী।
এলাকাবাসী সুত্রে জানা গেছে, উপজেলার তিলনা ইউনিয়নের হরিপুর মোড় হতে চকগোপাল মোড় পর্যন্ত প্রায় ২৯০০মিটার পাকা রাস্তার (রিপিয়ারিং)সংস্কার কাজের ঠিকাদার নিযুক্ত করা হয়। উক্ত কাজে বাংলাশেী বিটুমিন ব্যবহারের নির্দেশনা থাকলেও সংশিষ্ট ঠিকাদার তা অমান্য করে অধিক মুনাফার লোভে বিধি বহি:র্ভুত ভাবে আরব আমিরাতের নিম্নমানের বিটুমিন ব্যবহার করেই তার কাজ চালিয়ে যান। এ সময় এলাকার জনগণ বাধা নিষেধ করলেও তারা তা তোয়াক্কা না করেই কার্পেটিং কাজ করতে থাকে। এলাকাবসী বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার কল্যান চৌধুরীকে অবগত করলে তিনি শুক্রবার বিকেলে সরজমিনে ওই রাস্তা পরির্দশনে গিয়ে বিদেশী বিটুমিন ব্যবহার করার সত্যতা পান ও বিদেশী বিটুমিন ব্যবহার না করার নির্দেশ প্রদান করেন। উপজেলা নির্বাহী অফিসার কল্যান চৌধুরীর জরুরী হস্তেেপ নিযুক্ত সংশিষ্ট ঠিকাদার ওই রাস্তার সাইটে মজুদ রাখা ৩০ ড্রাম বিটুমিন শনিবার সকালে সরিয়ে ফেলতে বাধ্য হয়। সরজমিনে ওই রাস্তায় গিয়ে তদারককারী দায়িত্বে নিয়োজিত উপজেলা প্রকৌশলী দপ্তরের উপ-সহকারী প্রকৌশলী আলহাজ্ব আরশাদ আলীর সাথে কথা হলে তিনি ওই ঘটনার সত্যতা স্বিকার করে বলেন যে কাজের তদারকির দায়িত্বে নিয়োজিত এল জি ইডি’র লোকজনের চোখ ফাঁকী দিয়ে সংশিষ্ট ঠিকাদার রাস্তার সাইটে ওই নিম্নমানের বিটুমিন মজুদ করে ছিল। বর্তমানে এলজিইডি কর্তৃৃপরে লোকজনের উপস্থিতি ও কড়া নজরদারীর মধ্যে দিয়ে সঠিক ভাবে কাজ করা হচ্ছে । রাস্তার ঠিকাদার মতিউর রহমান সত্যতা স্বিকার বলেন তারা নিম্নমানের বিটুমিন সরিয়ে ফেলে উন্নত বিটুমিন দ্বারা ওই রাস্তার সংস্কার কাজ করছেন তবে এলজিইডি কর্তৃপক্ষের মতামতের ভিত্তিতে তারা ওই বিটুমিনগুলি সংগ্রহ করেছিল বলে জানান।

সাপাহারে নিম্নমানের বিটুমিনে রাস্তার কাজ প্রতিহত করলো ইউএনও Reviewed by on . নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর সাপাহারে নিম্নমানের বিটুমিন দ্বারা রাস্তার সংস্কার কাজের অপচেষ্টা প্রতিহত করেছে সাপাহার উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী। এলাক নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর সাপাহারে নিম্নমানের বিটুমিন দ্বারা রাস্তার সংস্কার কাজের অপচেষ্টা প্রতিহত করেছে সাপাহার উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী। এলাক Rating: 0

Leave a Comment

scroll to top