Thursday , 24 January 2019

Home » নওগাঁ জেলার খবর » সাধন মজুমদার মন্ত্রী হওয়ায় এলাকায় আনন্দের বন্যা

সাধন মজুমদার মন্ত্রী হওয়ায় এলাকায় আনন্দের বন্যা

January 7, 2019 12:12 pm by: Category: নওগাঁ জেলার খবর, রাজনীতি Leave a comment A+ / A-

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁ-১(নিয়ামতপুর-পোরশা- সাপাহার) আসনের নির্বাচিত সংসদ সদস্য সাধন চন্দ্র মজুমদার খাদ্য মন্ত্রনালয়ের মন্ত্রী হিসাবে দায়িত্ব পাওয়ায় তার নির্বাচনী এলাকা নিয়ামতপুর, পোরশা ও সাপাহার উপজেলাসহ গোটা নওগাঁ জেলাজুড়ে চলছে আনন্দের বন্যা। বিশেষ করে তার নির্বাচনী এলাকাবাসী ব্যাপক উচ্ছাস প্রকাশ করছেন এবং নেতাকর্মীরা বিভিন্ন স্থানে মিষ্টি বিতরন করেছেন। রোববার দুপুরে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে ফোন করে সোমবার শপথ অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়। দুপুরের পর বিভিন্ন টিভি চ্যানেলে খবরটি প্রকাশ হতে থাকে। মহুর্তের মধ্যেই সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুকে খবরটি ছড়িয়ে পড়ে এবং বিভিন্ন স্থানে সাধন চন্দ্র মজুমদার মন্ত্রী হওয়ার বিষয়টি আলোচনা হতে থাকে। নেতা কর্মী ও সর্বস্তরের জনসাধারনের মাঝে উল্লাস উচ্ছসিত ও আনন্দিত হতে দেখা যায়। আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানাগেছে, বর্ষীয়ান এ রাজনীতিবীদ প্রথমে তার নির্বাচনী এলাকা নিয়ামতপুর উপজেলার একটি ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করেন। পরে উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করেন এবং পরে নওগাঁ-১ আসন থেকে সংসদ সদস্য প্রার্থী। পরপর তিনি এ আসনের ৩বার নির্বাচিত সংসদ সদস্য হিসাবে দায়িত্ব পালন করে আসছেন। পাশাপশি তিনি নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করছেন। সাধন চন্দ্র মজুমদার পর্যায়ক্রমে ধর্ম মন্ত্রনালয়, গণপূর্ত ও গৃহায়ণ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য এবং জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের অন্যতম সদস্য হিসাবে দায়িত্ব পালন করেছেন। তাৎক্ষনিক প্রতিক্রিয়া জানতে সাধন চন্দ্র মজুমদারকে মোবাইল ফোনে কল করলে তিনি জানান, এ পাওয়া আমার এলাকাবাসীর পাওয়া, এ পাওয়া সাধারন জনগনের পাওয়া। এতোদিন আমি কাজ করেছি নওগাঁ জেলার জন্য। এখন আমাকে কাজের দায়িত্ব দেওয়া হয়েছে গোটা দেশের। তিনি মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানিয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে অনেক গুরুত্বপূর্ণ একটি মন্ত্রনালয়ের দায়িত্ব দিয়েছেন। তিনি সফলতা ও নিষ্ঠার সাথে এ মন্ত্রনালয়ের দায়িত্ব পালন করার জন্য সকলের নিকট দো’য়া চেয়েছেন।
নওগাঁ ৬ আসনের সংসদ সদস্য সাধন চন্দ্র মজুমদারকে মন্ত্রী পরিষদে অন্তর্ভুক্ত করায় নওগাঁ জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মোঃ আব্দুল মালেক বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি নওগাঁ জেলা আওয়ামী পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করে নওগাঁ জেলার উন্নয়নের দিকে বিশেষ দৃষ্টি প্রদান করায় নওগাঁবাসীর পক্ষ থেকে তিনি প্রধানমন্ত্রীর দীর্ঘজীবন কামনা করেছেন।
একই সাথে মোঃ আব্দুল মালেক বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী হিসেবে মনোনীত হওয়ায় তাঁকেও অভিনন্দন জানিয়ে কৃষি ভিত্তিক ও খাদ্য উৎপাদনে উদ্বৃত্ত এই নওগাঁ জেলার কৃষি ও কৃষকদের ভাগ্য উন্নয়নসহ সার্বিক উন্নয়নে অনবদ্য ভুমিকা রাখার আহবান জানিয়েছেন।

সাধন মজুমদার মন্ত্রী হওয়ায় এলাকায় আনন্দের বন্যা Reviewed by on . নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁ-১(নিয়ামতপুর-পোরশা- সাপাহার) আসনের নির্বাচিত সংসদ সদস্য সাধন চন্দ্র মজুমদার খাদ্য মন্ত্রনালয়ের মন্ত্রী হিসাবে দায়িত্ব পাওয়ায় তার নির নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁ-১(নিয়ামতপুর-পোরশা- সাপাহার) আসনের নির্বাচিত সংসদ সদস্য সাধন চন্দ্র মজুমদার খাদ্য মন্ত্রনালয়ের মন্ত্রী হিসাবে দায়িত্ব পাওয়ায় তার নির Rating: 0

Leave a Comment

scroll to top