Wednesday , 17 July 2019

এইমাত্র পাওয়া খবর
Home » নওগাঁ জেলার খবর » রাণীনগরে মসজিদের টাকা হস্তান্তর করা নিয়ে পাল্টাপাল্টি অভিযোগ ॥ গ্রামে থমথমে অবস্থা বিরাজ করছে

রাণীনগরে মসজিদের টাকা হস্তান্তর করা নিয়ে পাল্টাপাল্টি অভিযোগ ॥ গ্রামে থমথমে অবস্থা বিরাজ করছে

March 21, 2019 4:57 am by: Category: নওগাঁ জেলার খবর, বাংলাদেশ Leave a comment A+ / A-

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর রাণীনগর উপজেলার একডালা ইউনিয়নের দুধকন্ডি গ্রামের দুধকন্ডি জামে মসজিদের কমিটির কাছে থাকা টাকা হস্তান্তর করা নিয়ে পাল্টাপাল্টি অভিযোগ পাওয়া গেছে। এতে করে গ্রামের দুই পক্ষের মধ্যে থমথমে অবস্থা বিরাজ করছে। যেকোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা করছেন গ্রামবাসীরা।
অভিযোগ সূত্রে জানা গেছে, ওই মসজিদের বর্তমান কমিটির মেয়াদ সম্প্রতি শেষ হয়ে যায়। নতুন কমিটি গঠন করার লক্ষ্যে একটি বৈঠকের আয়োজন করা হয়। ওই বৈঠকে গ্রামের মুসল্লীরা দাবী করেন যে বর্তমান কমিটির কাছে যে টাকা আছে তা গ্রামবাসীর কাছে হস্তান্তর করা হোক। কিন্তু বর্তমান কমিটির সদস্যরা জানান যে নতুন কমিটি গঠন করে অবশিষ্ট অর্থ নতুন কমিটির কাছে হস্তান্তর করা হবে। এই শর্ত গ্রামবাসীরা না মানলে গ্রামের কতিপয় ব্যক্তিদের কাছে টাকা হস্তান্তর করার প্রস্তাবে একমত হলে বর্তমান কমিটির অর্থসম্পাদক আত্তাব আলীর তালবাহানার কারণে মসজিদের মধ্যে গ্রামবাসীর মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়।
রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএসএম সিদ্দিকুর রহমান বলেন দুই পক্ষের কাছ থেকে অভিযোগ পেয়েছি। সরেজমিনে গিয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে তদন্ত না হওয়া পর্যন্ত উভয় পক্ষকে শান্ত থাকার নির্দেশ প্রদান করা হয়েছে।

রাণীনগরে মসজিদের টাকা হস্তান্তর করা নিয়ে পাল্টাপাল্টি অভিযোগ ॥ গ্রামে থমথমে অবস্থা বিরাজ করছে Reviewed by on . নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর রাণীনগর উপজেলার একডালা ইউনিয়নের দুধকন্ডি গ্রামের দুধকন্ডি জামে মসজিদের কমিটির কাছে থাকা টাকা হস্তান্তর করা নিয়ে পাল্টাপাল্টি অভিযো নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর রাণীনগর উপজেলার একডালা ইউনিয়নের দুধকন্ডি গ্রামের দুধকন্ডি জামে মসজিদের কমিটির কাছে থাকা টাকা হস্তান্তর করা নিয়ে পাল্টাপাল্টি অভিযো Rating: 0

Leave a Comment

scroll to top