Friday , 20 September 2019

এইমাত্র পাওয়া খবর
Home » অর্থনীতি » যারা ভেজাল দেয় তারা শত শত মানুষকে তীলে তীলে ক্ষয় করছে।

যারা ভেজাল দেয় তারা শত শত মানুষকে তীলে তীলে ক্ষয় করছে।

--------নওগাঁয় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্রমজুমদার এমপি

May 17, 2019 5:56 am by: Category: অর্থনীতি, নওগাঁ জেলার খবর, বাংলাদেশ Leave a comment A+ / A-

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, ভেজাল নির্মুলে ১৯টি মন্ত্রনালয় কাজ করছে এবং সারা বাংলাদেশে ৪৬৫টি সংস্থা রয়েছে সারা বাংলাদেশে। যারা ভেজাল দেয় তারা শত শত মানুষকে তীলে তীলে ক্ষয় করছে। এটা কোন ক্রমেই গ্রহনযোগ্য নয়। যার জন্য প্রধান মন্ত্রী খাদ্যে নিরাপদ আইন ও নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ তৈরী করে পরিচালনা করছে। আগে মানুষকে না খেয়েও থাকতে হয়েছে। আগে মঙ্গা ছিল। এখন খাদ্যে স্বয়ং সম্পূর্ন। খাদ্যে স্বয়ং সম্পূর্নের কারনে আগে পেট ভরলেই সন্তুষ্ট হতাম। এখন কম খেয়েও সন্তুষ্ট হতে পারি যদি আমরা পুষ্টি ও নিরাপদ খাদ্য খাই। এখন আমরা সেখানে গেছি। প্রতিটি মানুষের মাথায় চিন্তা ঢুকেছে বলেই আমরা নিরাপদ খাদ্য নিয়ে চিন্তা করছি। ভেজাল নিয়ে উঠে পড়ে লেগেছি। আমরা জঙ্গীবাদ, মাদক ও বাল্য বিয়ের বিরুৃদ্ধে যুদ্ধ ঘোষনা করা হয়েছে।
তিনি আরও বলেন, এবার নির্বাচনী ইসতেহারেও ভেজাল বিরোধী নিরাপদ খাদ্য নিশ্চয়তা বিধান করা সাংবিধানিক অঙ্গীকার। ভেজাল বিরোধী আইন পাশ হয়েছে, সেই হিসাবে কাজ চলছে। যার যার অবস্থান থেকে প্রত্যেককে সচেতন হওয়ার জন্য আহবান জানান তিনি।
তিনি বৃহষ্পতিবার দুপুরে নওগাঁ সার্কিট হাউজ মিলনায়তনে জেলা আইন শৃংখলা কমিটির বিশেষ সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
জেলা প্রশাসক মিজানুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে পুলিশ সুপার ইকবাল হোসেন, ১৪ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল জাহিদ হাসান, ১৬ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল মাসুদ, চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রষ্টির সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হারুন-অর রশীদ, এ্যাডভোকেট বার এ্যাসোসিয়েশনের সভাপতি সরদার সালাউদ্দিন মিন্টুসহ প্রমুখ বক্তব্য রাখেন। এসময় জেলার সকল বিভাগের কর্মকর্তা, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।#

যারা ভেজাল দেয় তারা শত শত মানুষকে তীলে তীলে ক্ষয় করছে। Reviewed by on . নওগাঁ জেলা সংবাদদাতা ঃ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, ভেজাল নির্মুলে ১৯টি মন্ত্রনালয় কাজ করছে এবং সারা বাংলাদেশে ৪৬৫টি সংস্থা রয়েছে সারা বাংলাদেশ নওগাঁ জেলা সংবাদদাতা ঃ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, ভেজাল নির্মুলে ১৯টি মন্ত্রনালয় কাজ করছে এবং সারা বাংলাদেশে ৪৬৫টি সংস্থা রয়েছে সারা বাংলাদেশ Rating: 0

Leave a Comment

scroll to top