Friday , 20 September 2019

এইমাত্র পাওয়া খবর
Home » নওগাঁ জেলার খবর » মান্দায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২, চালক আটক

মান্দায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২, চালক আটক

বিআরটিসি বাসে অগ্নিসংযোগ

February 18, 2019 12:38 pm by: Category: নওগাঁ জেলার খবর, বাংলাদেশ Leave a comment A+ / A-

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর মান্দায় বিআরটিসি বাসের চাপায় মোটরসাইকেল চালক সেলিম হোসেন (৩৫) নিহত হয়েছেন। সোমবার দুপুরে নওগাঁ-রাজশাহী মহাসড়কের দেলুয়াবাড়ি গরুহাটি মোড় সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় মোটরসাইকেলের আরও দুই আরোহী আহত হয়েছেন। ঘটনায় বিআরটিসি বাসের চালক কার্তিক চন্দ্র ঘোষকে (৫৬) আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।
দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা বিআরটিসি বাসে অগ্নিসংযোগ করে পুড়িয়ে দিয়েছে। সংবাদ পেয়ে মান্দা ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।
নিহত সেলিম হোসেন মান্দা উপজেলার কুসুম্বা বারুইপাড়া গ্রামের আবেদ আলীর ছেলে। আহতরা হলেন, উপজেলার বারিল্যা গ্রামের রফিকুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম (৪০) ও রামনগর গ্রামের মৃত শুকুর আলীর মসলেম উদ্দিন।
আটক কার্তিক চন্দ্র রাজশাহীর বোয়ালিয়া থানার কুমারপাড়া এলাকার নারায়ন চন্দ্র ঘোষের ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, নিহত সেলিমসহ আহত শফিকুল ও মসলেম উদ্দিন একটি মোটরসাইকেলে দেলুয়াবাড়ি গরুহাটি মোড় হয়ে মহাসড়কের উঠছিলেন। এ সময় নওগাঁ থেকে রাজশাহীগামী বিআরটিসি (কমিল্লা ব ১১-০০১৬) বাস তাদের চাপা দেয়। এতে বাসের চাকার সঙ্গে মোটরসাইকেল আটকে গিয়ে ঘটনাস্থলে সেলিম নিহত হন। আহত দ্ইুজনকে উদ্ধার করে মান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।
দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা বিআরটিসি বাসে অগ্নিসংযোগ করে পুড়িয়ে দিয়েছে। সংবাদ পেয়ে মান্দা ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক চালক কার্তিক চন্দ্রকে হেফাজতে নেয়া হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

মান্দায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২, চালক আটক Reviewed by on . নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর মান্দায় বিআরটিসি বাসের চাপায় মোটরসাইকেল চালক সেলিম হোসেন (৩৫) নিহত হয়েছেন। সোমবার দুপুরে নওগাঁ-রাজশাহী মহাসড়কের দেলুয়াবাড়ি গরুহাটি নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর মান্দায় বিআরটিসি বাসের চাপায় মোটরসাইকেল চালক সেলিম হোসেন (৩৫) নিহত হয়েছেন। সোমবার দুপুরে নওগাঁ-রাজশাহী মহাসড়কের দেলুয়াবাড়ি গরুহাটি Rating: 0

Leave a Comment

scroll to top