Friday , 20 September 2019

এইমাত্র পাওয়া খবর
Home » নওগাঁ জেলার খবর » মান্দায় তিন বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১

মান্দায় তিন বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১

July 18, 2019 10:22 am by: Category: নওগাঁ জেলার খবর, বাংলাদেশ Leave a comment A+ / A-

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর মান্দায় তিন বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে তিন সন্তানের জনক কাছির উদ্দিন (৪৫) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনার পর কাছির উদ্দিনকে আটক করেছে থানা পুলিশ। বুধবার দুপুরে উপজেলার গনেশপুর ইউনিয়নের দক্ষিন পারইল কাঁঠাল পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। কাছির উদ্দিন গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে। ভুক্তভোগী ওই শিশুকে আলামত পরীক্ষা ও চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
স্থানীয় ও শিশুর পরিবার সূত্রে জানা যায়, দুপুরে বাড়ির পাশে শিশুটি তার খেলার সাথির সাথে খেলছিল। এসময় প্রতিবেশী সম্পর্কে দাদা তিন সন্তানের জনক কাছির উদ্দিন ওই শিশুকে কলা দেয়ার কথা বলে তার বাড়িতে ডেকে নেয়। এরপর শিশুটির শরীরে বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং ধর্ষণের চেষ্টা করে। পরে শিশু বাড়িতে এসে তার বাবা-মাকে বিষয়টি বলে দেয়। ঘটনার পর থানা পুলিশকে বিষয়টি অবগত করা হলে বিকেলে বাড়ি থেকে কাছির উদ্দিনকে আটক করে পুলিশ।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন বলেন, ভুক্তভোগী শিশুটিকে উদ্ধার করে আলামত পরীক্ষা ও চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে প্রকৃত ঘটনা জানা যাবে। এ ঘটনায় কাছির উদ্দিনকে আটক করা হয়েছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
উল্লেখ্য, ইতোপূর্বে কাছির উদ্দিনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আছে এবং গ্রামে একাধিকবার সালিশ বৈঠকও হয়েছে।#

মান্দায় তিন বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১ Reviewed by on . নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর মান্দায় তিন বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে তিন সন্তানের জনক কাছির উদ্দিন (৪৫) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনার পর কাছির উ নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর মান্দায় তিন বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে তিন সন্তানের জনক কাছির উদ্দিন (৪৫) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনার পর কাছির উ Rating: 0

Leave a Comment

scroll to top