Wednesday , 17 July 2019

এইমাত্র পাওয়া খবর
Home » নওগাঁ জেলার খবর » মহাদেবপুরে পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

মহাদেবপুরে পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

October 31, 2018 1:03 pm by: Category: নওগাঁ জেলার খবর Leave a comment A+ / A-

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর মহাদেবপুরে পুকুরের পানিতে ডুবে আরাফাত রহমান (১০) নামে এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় তার ভাঁসমান মৃতদেহ উদ্ধার করা হয়।
আরাফাত রহমান উপজেলার শিবরামপুর কওমী মাদ্রাসা ছাত্র ও একই উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের ভালাইন গ্রামের ফজলুর রহমানের ছেলে।
স্থানীয় ও পুলিশ জানান গত মঙ্গলবার, মঙ্গলবার দুপূরে আরাফাত রহমানসহ ৭/৮ জন ছাত্র মাদ্রাসার পাশের পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে যায়। সন্ধ্যায় তাকে না পাওয়া গেলে খোঁজাখুজি শুরু এক পর্যায় পুকুরের পানিতে ভাঁসমান মৃতদেহ দেখতে পায়।
মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন ঘটনাটির সত্যতা নিশ্চত করে বলেন, ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

মহাদেবপুরে পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রের মৃত্যু Reviewed by on . নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর মহাদেবপুরে পুকুরের পানিতে ডুবে আরাফাত রহমান (১০) নামে এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় তার ভাঁসমান মৃতদেহ উদ্ধা নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর মহাদেবপুরে পুকুরের পানিতে ডুবে আরাফাত রহমান (১০) নামে এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় তার ভাঁসমান মৃতদেহ উদ্ধা Rating: 0

Leave a Comment

scroll to top