মহাদেবপুরে আ’লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

মহাদেবপুরে আ’লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

কাজী রওশন জাহান, মহাদেবপুর প্রতিনিধি :

নওগাঁর মহাদেবপুর উপজেলার সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে বকাপুর গ্রামের উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মরহুম নুর মোহাম্মদের বাড়ির খলিয়ানে এক ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
শনিবার (১ মে) সন্ধ্যায় করোনা কালীন কঠোর বিধি নিষেধ মেনে এই আয়োজিত এই ইফতার মাহফিলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মহাদেবপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা সাঈদ হাসান তরফদার শাকিল প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
উপজেলা আওয়ামী লীগের নেতা বকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বকাপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সামসুল আরেফিন বাবু এতে সভাপতিত্ব করেন।
অন্যদের মধ্যে সদর ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক মাহফুজ আলম, উপজেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মাহবুব মোরশেদ, সাবেক প্রচার সম্পাদক জাহিদ হাসান, ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান রতন, সাহেব আলী, তারকা ফুটবলার তুষার আহমেদ, শ্রমিক লীগের নেতা মো: মিঠু, আজাহার আলীসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, তাঁতীলীগের নেতাকর্মীরা অংশ নেন।
ইফতারের আগে দেশ ও জাতির সমৃদ্ধি ও মঙ্গল কামনা করে ও বিশ্বব্যাপী মরণব্যাধি করোনাভাইরাস থেকে রক্ষার জন্য বিশেষ মুনাজাত পরিচালনা করা হয়।#