Friday , 14 December 2018

এইমাত্র পাওয়া খবর
Home » নওগাঁ জেলার খবর » বিএনপির কান্ডারী ফজলে হুদা বাবুল

বিএনপির কান্ডারী ফজলে হুদা বাবুল

November 19, 2018 7:26 am by: Category: নওগাঁ জেলার খবর, রাজনীতি Leave a comment A+ / A-

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁ-৩ (বদলগাছী-মহাদেবপুর) আসনে বিএনপির মনোনয়ন পেতে ব্যাপকভাবে কাজ করে যাচ্ছেন মুক্তিযোদ্ধা মরহুম নিহাল উদ্দীনের ছেলে তরুন নেতৃত্ব বদলগাছী উপজেলা বিএনপির সভাপতি ফজলে হুদা বাবুল। বিএনপির দূর্দিনে তৃনমুল জনগন কান্ডারী হিসাবে তাকে কাছে পেয়েছে। এদিকে সাবেক ডেপুটি স্পিকারের মৃত্যুর পর দলটিকে তিনিই টিকিয়ে রেখেছেন। জনগন চায় তরুন ও সৎ প্রার্থী; যিনি এ আসনটিকে দূনীর্তিমুক্ত, সন্ত্রাসমুক্ত ও শিক্ষিত সমাজ ব্যবস্থা গড়বেন। এক্ষেত্রে সকলেই ফজলে হুদা বাবুলের নাম বলছেন।
জানা গেছে, এ আসনে বিএনপির সাবেক এমপি ও জাতীয় সংসদের ডেপুটি স্পিকার আকতার হামিদ সিদ্দিকীর মৃত্যুর পর মনোনয়নের েেত্র ফজলে হুদা বাবুলের নাম জোরালোভাবে শোনা যাচ্ছে। তিনি এইচএসসি পাসের পর ১৯৯১ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে বানিজ্য বিভাগে ভর্তি হন এবং সেই সাথে ছাত্র রাজনীতি শুরু করেন। ১৯৯৪ সালে জাসাসের সহ-সভাপতি নির্বাচিত হন। পরে তিনি সিএ করেন। ২০১০ সালে জেলা বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্যপদ এবং ২০১৪ সালে বদলগাছী উপজেলা বিএনপির সভাপতি নির্বাচিত হন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ালেখার সময় জসীমউদ্দীন হল ডিবেটিং কাবের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। জনমুখী নানা ইতিবাচক কর্মকান্ড আর সুখে-দুঃখে সবসময় সাধারন মানুষের পাশে থাকা উপজেলা বিএনপির সভাপতি ফজলে হুদা বাবুল দলীয় মনোনয়নের বিষয়ে বেশ এগিয়ে রয়েছেন। তিনি ধানের শীষ প্রতিক নিয়ে লড়তে চান।
বদলগাছী উপজেলার বাসিন্দা রেজাউন নবী সান্ডু, আব্দুস ছালামসহ আরো অনেকে বলেন, এ আসনের জনসাধারনকে যেভাবে বুকে জড়িয়ে নিয়ে তাদের সুখে-দুঃখে পাশে রয়েছেন তা সত্যি অভূতপূর্ব। এছাড়া সে হাঁসি মুখে অনেকেরই মন জয় করে নিয়েছেন। আর এলাকার জনগণও তাকে সাদরে গ্রহন করছেন। তাই আগামী নির্বাচনে এলাকার মানুষও তাকে চায়। ফজলে হুদা বাবুল বলেন, দীর্ঘদিন ধরে এলাকার মানুষের পাশে থেকে তাদের আশা-আকাঙ্খার কথা জেনে সাধ্যমত সেবা করেছি। শুধু দুই উপজেলা নয়, ইউনিয়ন বা ওয়ার্ডে নয়; গ্রামে গ্রামে গিয়ে মহিলাদের সাথে উঠান বৈঠক ও কৃষকদের সাথে সন্ধ্যার পরে বৈঠক করেছি। এভাবে দুই উপজেলার ৫৭৭টি গ্রামকে একতাবদ্ধ করে প্রতিদিন কাজ করছি। তরুন সমাজের সকলের ব্যাপক সাড়া পেয়েছি। তাই দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে হারানো আসনটি আমি নিশ্চিত পুনরুদ্ধার করতে পারব।

বিএনপির কান্ডারী ফজলে হুদা বাবুল Reviewed by on . নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁ-৩ (বদলগাছী-মহাদেবপুর) আসনে বিএনপির মনোনয়ন পেতে ব্যাপকভাবে কাজ করে যাচ্ছেন মুক্তিযোদ্ধা মরহুম নিহাল উদ্দীনের ছেলে তরুন নেতৃত্ব বদলগা নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁ-৩ (বদলগাছী-মহাদেবপুর) আসনে বিএনপির মনোনয়ন পেতে ব্যাপকভাবে কাজ করে যাচ্ছেন মুক্তিযোদ্ধা মরহুম নিহাল উদ্দীনের ছেলে তরুন নেতৃত্ব বদলগা Rating: 0

Leave a Comment

scroll to top