Sunday , 19 May 2019

এইমাত্র পাওয়া খবর
Home » খেলাধুলা » বদলগাছি’র বিলাসবাড়ি উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া ও ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

বদলগাছি’র বিলাসবাড়ি উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া ও ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

February 23, 2019 12:54 pm by: Category: খেলাধুলা, নওগাঁ জেলার খবর, বাংলাদেশ Leave a comment A+ / A-

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁ’র বদলগাছি উপজেলায় বিলাসবাড়ি উচ্চ বিদ্যালয়ে আন্তঃশ্রেনী ছাত্রছাত্রীদের মধ্যে ক্রীড়া প্রতিযোগিতা ও ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। পিকেএসএফ-এর আর্থিক সহায়তায় দাবী মৌলিক উন্নয়ন সংস্থার সমৃদ্ধি প্রকল্পর ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মসূচীর আওতায় এই প্রতিযোগিতার আয়োজন করা হয়।
গতকাল প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিলাসবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ এইচ এম শাহিন মাহমুদ। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ ওমর আলীর সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারেন সম্পাদক ও দাবী’র নির্বাহী কমিটির সদস্য বিশিষ্ট সাংবাদিক মোঃ কায়েস উদ্দিন।
অনুষ্ঠানে অন্যান্যেও মধ্যে বিলাসবাড়ি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ আব্দুল কুদ্দুস মাখন, প্রকল্পের ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মসূচীর ফোকাল পার্সন এ জে এম এম আলমগীর, প্রোগ্রাম অফিসার মোঃ আরিফুল ইসলাম এবং আঞ্চলিক কর্মকর্তা শাহিন আহম্মেদ বক্তব্য রাখেন।
ক্রীড়া প্রতিযোগিতার পাশাপাশি বিদ্যালয়ের ছাত্রদের মধ্যে ৬ষ্ঠ শ্রেনী ও সপ্তম শ্রেনী একটি গ্রুপ, ৮ম শ্রেনী একটি গ্রুপ, ৯শ শ্রেনী একটি গ্রুপ এবং ১০ শ্রেনী একটি গ্রুপ করে চারটি দলে মধ্যে ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়ে। ৬ষ্ঠ শ্রেনী ও সপ্তম শ্রেনীর সাথে ৯ শ্রেনীর ছাত্রদের চুড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ৯ম শ্রেনী চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

বদলগাছি’র বিলাসবাড়ি উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া ও ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত Reviewed by on . নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁ’র বদলগাছি উপজেলায় বিলাসবাড়ি উচ্চ বিদ্যালয়ে আন্তঃশ্রেনী ছাত্রছাত্রীদের মধ্যে ক্রীড়া প্রতিযোগিতা ও ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁ’র বদলগাছি উপজেলায় বিলাসবাড়ি উচ্চ বিদ্যালয়ে আন্তঃশ্রেনী ছাত্রছাত্রীদের মধ্যে ক্রীড়া প্রতিযোগিতা ও ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। Rating: 0

Leave a Comment

scroll to top