Sunday , 19 May 2019

এইমাত্র পাওয়া খবর
Home » নওগাঁ জেলার খবর » পত্নীতলায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

পত্নীতলায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

March 10, 2019 1:58 pm by: Category: নওগাঁ জেলার খবর, বাংলাদেশ, বিনোদন Leave a comment A+ / A-

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর পত্নীতলায় “দুর্যোগ মোকাবেলায় প্রস্তুতি, হ্রাস করবে জীবন ও সম্পদের ঝুঁকি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত হয়েছে। রবিবার সকালে দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও বি.এম.জেড ও নেটজ বাংলাদেশ এর উদ্দ্যোগে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান স্থান প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদে এসে শেষ হয়। সভা কক্ষে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু শোয়েব খান এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় বিশেষ অতিথি ছিলেন, পতœীতলা ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার সারোয়ার হোসেন, আশ্রয়-রেজিলিয়েন্স প্রকল্প হিসাব রক্ষক কর্মকর্তা ফজলুল করিম, টেকনিক্যাল অফিসার মোকলেছুর রহমান, মাসুদ রানা ও আশ্রয়-রেজিলিয়েন্স প্রকল্পের ইউনিট ম্যানেজার সুশান্ত কুমার সরকার সুশান্ত কুমার সরকার প্রমূখ। সভায় বক্তারা দুর্যোগ মোকাবেলায় বিশেষ করে বন্যা ও আগুন লাগলে আতঙ্কিত না হয়ে করণীয় সম্পর্কে সকলকে অবহিত করেন এবং তা থেকে পরিত্রাণের উপায় সম্পর্কে সকলকে ধারনা প্রদান করেন।
র‌্যালি ও আলোচনা শেষে শেষে পতœীতলা সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় স্কুল মাঠে এক মহড়ার আয়োজন করেন। সেখানে দুর্যোগ প্রস্তুতির মোকাবেলায় বিভিন্ন বিষয়ক মহড়া প্রদর্শন করেন ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স।

পত্নীতলায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত Reviewed by on . নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর পত্নীতলায় “দুর্যোগ মোকাবেলায় প্রস্তুতি, হ্রাস করবে জীবন ও সম্পদের ঝুঁকি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর পত্নীতলায় “দুর্যোগ মোকাবেলায় প্রস্তুতি, হ্রাস করবে জীবন ও সম্পদের ঝুঁকি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস Rating: 0

Leave a Comment

scroll to top