Wednesday , 21 November 2018

এইমাত্র পাওয়া খবর
Home » নওগাঁ জেলার খবর » নওগাঁ-৬ আসনে নৌকার পক্ষে ভোট চাইলেন এমপি ইসরাফিল আলম

নওগাঁ-৬ আসনে নৌকার পক্ষে ভোট চাইলেন এমপি ইসরাফিল আলম

October 21, 2018 1:26 pm by: Category: নওগাঁ জেলার খবর, রাজনীতি Leave a comment A+ / A-

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এক সময়ের রক্তাক্ত জনপদ নামে পরিচিত নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে বইছে নির্বাচনী হাওয়া। মনোনয়ন প্রত্যাশীদের পাশাপাশি এলাকায় এসে দিনরাত নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন বর্তমান নৌকার মাঝি আগামী নির্বাচনে আ’লীগ থেকে আবারও মনোনয়ন প্রত্যাশী জেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক, জাতীয় পল্লী ও সমবায় ফেডারেশনের সভাপতি ও সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।
তারই ধারাবাহিকতায় নির্বাচনী কার্যক্রমের অংশ হিসাবে এই আসনের বর্তমান সংসদ সদস্য মো: ইসরাফিল আলমের নেতৃত্বে সম্প্রতি প্রায় ৪হাজারেরও বেশি মোটরসাইকেল ও ৪শতাধিক পিকআপ ভ্যান নিয়ে এক নির্বাচনী শোডাউন ও পথসভার মাধ্যমে ভোট চাইলেন নৌকার পক্ষে। নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের দুই উপজেলার আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের পাশাপাশি সর্বস্তরের হাজার হাজার মানুষ স্বত:স্ফূর্তি ভাবে অংশ নেয় নৌকার পক্ষের এই নির্বাচনী প্রচারনায়। এসময় রাস্তার দুই পাশের মানুষ হাত নাড়িয়ে শুভেচ্ছা জানান নৌকার পক্ষের এই প্রাচরনাকে। শনিবার দিনব্যাপী এই প্রচারনা শুরু হয় আত্রাই উপজেলার রেল স্টেশন থেকে। এরপর শোডাউনটি রাণীনগর উপজেলার বাণিজ্যিক রাজধানী আবাদুপুকর হয়ে প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ করে পুনরায় আত্রাই উপজেলায় গিয়ে শেষ হয়। শোডাউনটি চলাকালীন সময়ে দুই উপজেলার প্রধান প্রধান স্থানে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন ইসরাফিল আলম। এসময় তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড ও নওগাঁ-৬ আসনে সম্পন্ন হওয়া উন্নয়নমূলক কর্মকান্ডের তালিকা সংবলিত লিফলেট বিতরন করেন।
পথসভায় সংক্ষিপ্ত বক্তব্যে এমপি ইসরাফিল আলম বলেন এক সময়ের সর্বহারা-জেএমবির সন্ত্রাসী তান্ডবলীলায় এই জনপদের মানুষ সন্ধ্যার পর আর রাস্তায় চলাচল করতে পারেনি। এই জনপদের মানুষের জীবনের নিরাপত্তা ছিলো না। কত মা-বাবা তার সন্তানকে হারিয়েছে, কত স্ত্রী তার স্বামীকে হারিয়ে বিধবা হয়েছে তার কোন হিসাব নেই। আমি এমপি হওয়ার পর সেই রক্তাক্ত জনপদে শান্তির বাতাস এনেছি। আমার দেওয়া অঙ্গিকার আমি রক্ষা করার চেষ্টা করেছি। শেখ হাসিনার নির্দেশ মোতাবেক উন্নয়ন করার চেষ্টা করেছি। তাই আসুন সকল বিভেদ ভুলে গিয়ে এই শান্তি আর উন্নয়নকে অব্যাহত রাখার জন্য আসন্ন জাতীয় নির্বাচনে আবারো নৌকা প্রতিকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি। কারণ শেখ হাসিনার সরকার উন্নয়ন আর শান্তির সরকার।
এসময় আত্রাই উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান এবাদ, রাণীনগর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বারী মোল্লা, সহ-সভাপতি মো: আনোয়ার হোসেন, সাধারন সম্পাদক মফিজ উদ্দিন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো: আদুজ্জামান পিন্টু, উপজেলা যুবলীগের সভাপতি মো: সিরাজুল ইসলাম চাঁন, সিনিয়র-সহ-সভাপতি রুহুল আমীন, সাধারন সম্পাদক ময়নুল হক ভুট্টু, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো: ফরহাদ হোসেন, একডালা ইউপি চেয়ারম্যান মো: রেজাউল ইসলাম, একডালা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: শহিদুল ইসলাম ফটিক, সাধারণ সম্পাদক মো: আনোয়ার হোসেনসহ দুই উপজেলার আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এলাকাবাসীরা জানান বিগত সময়ে কোন নির্বাচনের জন্য কোন প্রার্থীই এখনও পর্যন্ত এতোবড় নির্বাচনী শোডাউনের আয়োজন করতে পারেনি। নৌকার পক্ষে আয়োজিত এই বিশাল নির্বাচনী শোডাউনটি শতভাগ সফল হয়েছে বলে মনে করছেন এলাকার সচেতন মহল। কারণ নির্বাচনী প্রচারনায় অংশরত হাজার হাজার মানুষই তার প্রমাণ।

নওগাঁ-৬ আসনে নৌকার পক্ষে ভোট চাইলেন এমপি ইসরাফিল আলম Reviewed by on . নওগাঁ জেলা সংবাদদাতা ঃ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এক সময়ের রক্তাক্ত জনপদ নামে পরিচিত নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে বইছে নির্বাচনী হাওয়া। মনোনয়ন প্রত নওগাঁ জেলা সংবাদদাতা ঃ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এক সময়ের রক্তাক্ত জনপদ নামে পরিচিত নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে বইছে নির্বাচনী হাওয়া। মনোনয়ন প্রত Rating: 0

Leave a Comment

scroll to top