Wednesday , 24 April 2019

এইমাত্র পাওয়া খবর
Home » নওগাঁ জেলার খবর » নওগাঁ জেলার পত্নীতলায় ৩০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নওগাঁ জেলার পত্নীতলায় ৩০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

April 14, 2019 7:38 am by: Category: নওগাঁ জেলার খবর, বাংলাদেশ Leave a comment A+ / A-

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁ জেলার পত্নীতলায় র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আজমল হোসেন এর নেতৃত্বে অদ্য ১৪ এপ্রিল ২০১৯ ইং তারিখ সকাল ০৮.৩০ মিনিটের সময় সিরাতৈল এলাকায় অভিযান পরিচালনা করে ইয়াবা ট্যাবলেট-৩০০ পিস, মোবাইল সেট-০১ টি, সীম কার্ড-০১ টিসহ মাদক ব্যবসায়ী আসামী মোঃ মাহাবুল ইসলাম (৩৫), পিতা-মোঃ আব্দুর রহমান, সাং-উত্তর রামপুর, থানা-পতœীতলা, জেলা-নওগাঁকে হাতেনাতে গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিভিন্ন উপায়ে অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহের পাশাপাশি স্থানীয়ভাবে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

নওগাঁ জেলার পত্নীতলায় ৩০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার Reviewed by on . নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁ জেলার পত্নীতলায় র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আজমল হোসেন নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁ জেলার পত্নীতলায় র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আজমল হোসেন Rating: 0

Leave a Comment

scroll to top