Wednesday , 21 November 2018

এইমাত্র পাওয়া খবর
Home » নওগাঁ জেলার খবর » নওগাঁয় সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর কর্তৃক ২ পুলিশ কর্মকর্তা ছুরিকাহত

নওগাঁয় সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর কর্তৃক ২ পুলিশ কর্মকর্তা ছুরিকাহত

October 25, 2018 7:43 am by: Category: নওগাঁ জেলার খবর Leave a comment A+ / A-

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁয় অবসরগ্রহণকালীন প্রস্তুতি ছুটিতে থাকাকালীন সেনাবাহিনীর এক মেজর কর্ত্তৃক ছুরিকাঘাতে আহত হয়েছেন দুই পুলিশ কর্মকর্তা। নওগাঁ সদর থানার অফিসার্স ইনচার্জ তদন্ত মোঃ আনোয়ার হোসেন এবং সাব ইন্সপেক্টর হানিফ উদ্দিন মন্ডল নামের ঐ দুই পুলিশ কর্মকর্তাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্ত্তি করা হয়েছে। পরবর্তীতে এ রিপোর্ট লেখা পর্যন্ত ইন্সপেক্টর আনোয়ার হোসেনকে ঢাকায় স্থানান্তর করার উদ্যোগ গ্রহন করা হয়েছে বলে জানা গেছে। তবে সদর থানার অফিসার্স ইনচার্জ আব্দুল হাই চিকিৎসকের উদ্বৃতি দিয়ে জানিয়েছেন আহত আনোয়া হোসেনের অবস্থা শঙ্কামুক্ত।
জানা গেছে মাহতাব-ই-রাজু নামের ঐ সেনা কর্মকর্তা টাঙ্গাইল ক্যান্টনমেন্টে কর্মরত ছিলেন। অতি সম্প্রতি তাকে বাধ্যতামুলক অবসর প্রদান করা হয়। পারিবারিকভাবে দাবী করা হয়েছে বর্তমানে তিনি মানষিকভাবে অসুস্থ্য। গত তিনদিন আগে নওগাঁ শহরের উকিলপাড়াস্থ বাসায় এসে নানাভাবে পরিবারের সদস্যদের উত্যক্ত করে আসছে। নিজের বাড়িসহ আশেপাশের বাড়িগুলোতে ইটপাটকেল নিক্ষেপ করে ভাঙচুর করছিল। এরই এক পর্যায়ে গতকাল বুধবার বেলা সাড়ে ৯টার উত্তেজিত হয়ে বাড়িতে ভাঙ্চুর চালায় এবং ঘরের ভিতরে প্রবেশ করে আত্মহত্যা করবে বলে দরজা ভিতর থেকে বন্ধ করে দেন। এতে আতঙ্কিত হয়ে তার মা নাসিমা খাতুন ও বোন নাজনীন নাহার নওগাঁ সদর থানায় ফোন করে তাদের অবস্থার কথ্ াজানিয়ে তাড়াতাড়ি বাসায় আসতে বলেন।
তখন নওগাঁ সদর থানার অফিসার্স ইনচার্জ তদন্ত মোঃ আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঐ বাড়িতে যান। প্রথমে ডাকাডাকি করে কোন সাড়া না পাওয়ায় দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করেন। এ সময় দরজার আড়ালে লুকিয়ে থেকে আনোয়ার হোসেনের বুকে ছুরিকাঘাত করে। এতে তিনি মারাত্মকভাবে আহত হন। পরে পুলিশ উক্ত সেনা কর্মকর্তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

নওগাঁয় সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর কর্তৃক ২ পুলিশ কর্মকর্তা ছুরিকাহত Reviewed by on . নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁয় অবসরগ্রহণকালীন প্রস্তুতি ছুটিতে থাকাকালীন সেনাবাহিনীর এক মেজর কর্ত্তৃক ছুরিকাঘাতে আহত হয়েছেন দুই পুলিশ কর্মকর্তা। নওগাঁ সদর থানার নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁয় অবসরগ্রহণকালীন প্রস্তুতি ছুটিতে থাকাকালীন সেনাবাহিনীর এক মেজর কর্ত্তৃক ছুরিকাঘাতে আহত হয়েছেন দুই পুলিশ কর্মকর্তা। নওগাঁ সদর থানার Rating: 0

Leave a Comment

scroll to top