Wednesday , 21 November 2018

এইমাত্র পাওয়া খবর
Home » নওগাঁ জেলার খবর » নওগাঁয় মান্দায় মাদ্রাসা শিক্ষকের বেধরক পিটুনিতে এক ছাত্রের মৃত্যু , সুপার আটক

নওগাঁয় মান্দায় মাদ্রাসা শিক্ষকের বেধরক পিটুনিতে এক ছাত্রের মৃত্যু , সুপার আটক

September 21, 2018 10:58 am by: Category: নওগাঁ জেলার খবর Leave a comment A+ / A-

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর মান্দা দোসূতী মাদ্রাসার শিক্ষকের বেধরক পিটুনিতে সপ্তম শ্রেনীর শিক্ষার্থী জয়নাল আবেদীনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় ওই শ্রেনীর ফয়সাল হোসেন নামের আরেক শিক্ষার্থী আহত হয়েছে। ঘটনায় ম্রাদাসার সুপার বিন-ইয়া আমিনকে আটক করেছে পুলিশ।
জানা গেছে, গত মঙ্গলবার বেলা ১১ টায় দোসূতী মাদ্রায় সপ্তম শ্রেনীর এক ছাত্রীকে জয়নাল আবেদীন চিঠি দিয়েছে এমন অভিযোগে করে ওই ছাত্রী। এমন অভিযোগে সুপার বিন-ইয়া আমিন, সহকারী শিক্ষক হারুনুর রশিদ ও আব্দুর রাজ্জাক ওই মাদ্রাসার জয়নাল আবেদীন ও ফয়সাল হোসেনকে আমের ডাল দিয়ে বেধরক পিটুনী দেন । পিটুনীতে শিক্ষার্থী দুই জন গুরুতর অসুস্থ হয়ে পড়লে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় । সেখানে জয়নাল আবেদীনের অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকেলে তার মৃত্যু হয়।
মান্দা থানার ওসি (তদন্ত) মাহবুব আলম জানান, ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহত ছাত্রের ময়না তদন্ত করা হয়েছে। এ ব্যাপারে মাদ্রাসার সুপার বিন-ইয়া আমিনকে আটক করা হয়েছে। অপর দুই শিক্ষক পলাতক থাকায় আটক করা সম্ভব হয়নি। তাদের আটকের চেষ্টা চলছে।

নওগাঁয় মান্দায় মাদ্রাসা শিক্ষকের বেধরক পিটুনিতে এক ছাত্রের মৃত্যু , সুপার আটক Reviewed by on . নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর মান্দা দোসূতী মাদ্রাসার শিক্ষকের বেধরক পিটুনিতে সপ্তম শ্রেনীর শিক্ষার্থী জয়নাল আবেদীনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় ওই শ্রেনীর ফয়সাল হো নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর মান্দা দোসূতী মাদ্রাসার শিক্ষকের বেধরক পিটুনিতে সপ্তম শ্রেনীর শিক্ষার্থী জয়নাল আবেদীনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় ওই শ্রেনীর ফয়সাল হো Rating: 0

Leave a Comment

scroll to top