Wednesday , 21 November 2018

এইমাত্র পাওয়া খবর
Home » খেলাধুলা » নওগাঁয় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নওগাঁয় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

September 20, 2018 6:25 am by: Category: খেলাধুলা, নওগাঁ জেলার খবর Leave a comment A+ / A-

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে মেধাবী ফুটবল খেলোয়ার বাছাই করার প্রয়াসে সারা দেশের ন্যায় নওগাঁয় মঙ্গলবার জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৮ (অনূর্ধ্ব-১৭) এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
এদিন বিকালে নওগাঁ জেলা ষ্টেডিয়ামে যুব ও ক্রিড়া মন্ত্রণালয়ের সার্বিক সহযোগিতায় ও জেলা ক্রিড়া সংস্থার আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মো: মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরন করেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ।
এছাড়াও উপস্থিত ছিলেন জেলা দায়রা জজ একেএম শহিদুল ইসলাম, পুলিশ সুপার ইকবাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমান, সদর নির্বাহী কর্মকর্তা মোসতানজিদা পারভীন প্রমুখ।
উপজেলা পর্যায়ে বিজয়ী ১২টি দল এই টুর্নামেন্টে অংশগ্রহণ করে। গত ১৫সেপ্টেম্বর এই টুর্নামেন্টের খেলা শুরু হয়। ফাইনাল খেলায় নওগাঁ পৌর দল ৪-০ গোলে ধামইরহাট উপজেলা দলকে হারিয়ে বিজয়ী হয়। ম্যান অব দা টুর্নামেন্ট নির্বাচিত হয় ধামইরহাট উপজেলা দলের খেলোয়ার সুমন পাহান। পরে প্রধান অতিথি বিজয়ী দলের মাঝে পুরস্কার তুলে দেন।

নওগাঁয় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত Reviewed by on . নওগাঁ জেলা সংবাদদাতা ঃ দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে মেধাবী ফুটবল খেলোয়ার বাছাই করার প্রয়াসে সারা দেশের ন্যায় নওগাঁয় মঙ্গলবার জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ নওগাঁ জেলা সংবাদদাতা ঃ দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে মেধাবী ফুটবল খেলোয়ার বাছাই করার প্রয়াসে সারা দেশের ন্যায় নওগাঁয় মঙ্গলবার জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ Rating: 0

Leave a Comment

scroll to top