Friday , 19 July 2019

এইমাত্র পাওয়া খবর
Home » নওগাঁ জেলার খবর » নওগাঁয় পুলিশের বিশেষ অভিযানে মাদকসহ গ্রেপ্তার-১১

নওগাঁয় পুলিশের বিশেষ অভিযানে মাদকসহ গ্রেপ্তার-১১

February 12, 2019 12:47 pm by: Category: নওগাঁ জেলার খবর, বাংলাদেশ Leave a comment A+ / A-

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁয় পুলিশের বিশেষ অভিযানে মাদকসহ ১১জনকে আটক করা হয়েছে। নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হকের নেতৃত্বে রবিবার সন্ধ্যার শহরের, নুনিয়াপাড়া, হরিজন কলোনী, কালীতলা শ্মশান ঘাট, ঢাকা বাসস্ট্যান্ড, কেডি স্কুল এলাকা, শিবপুর ব্রীজমোড় এবং বালুডাঙ্গা বাস টার্মিনালে অভিযান চালিয়ে মাদক বিক্রি, মাদক সেবন এবং জুয়া খেলার অপরাধে ১১জনকে আটক করেছে জেলা পুলিশ।
অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হক জানান, পুলিশের বিশেষ অভিযানে তাদের মাদকসহ আটক করা হয়। আটক করার পর তাদের নওগাঁ সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে। মাদক নির্মূলে এ অভিযান অব্যহত থাকবে।
নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো: আব্দুল হাই জানান, পুলিশ সুপার ইকবাল হোসেন স্যারের দির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হক স্যারের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
এ অভিযানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা হোসেন, জেলা পুলিশের গোয়েন্দা শাখার ওসি কে এম শামসুদ্দিন, নওগাঁ সদর মডেল থানা ওসি (অপারেশন) ফয়সাল বিন আহম্মেদ সহ জেলা পুলিশ ও ডিবি পুলিশের সঙ্গীয় ফোর্স।

নওগাঁয় পুলিশের বিশেষ অভিযানে মাদকসহ গ্রেপ্তার-১১ Reviewed by on . নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁয় পুলিশের বিশেষ অভিযানে মাদকসহ ১১জনকে আটক করা হয়েছে। নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হকের নেতৃত্বে রবিবার সন্ধ্যার শহরে নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁয় পুলিশের বিশেষ অভিযানে মাদকসহ ১১জনকে আটক করা হয়েছে। নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হকের নেতৃত্বে রবিবার সন্ধ্যার শহরে Rating: 0

Leave a Comment

scroll to top