Friday , 14 December 2018

এইমাত্র পাওয়া খবর
Home » নওগাঁ জেলার খবর » নওগাঁয় দর্জিকে জবাই করে হত্যা

নওগাঁয় দর্জিকে জবাই করে হত্যা

December 1, 2018 12:53 pm by: Category: নওগাঁ জেলার খবর Leave a comment A+ / A-

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর বদলগাছীতে তপন সরকার (২৮) নামে এক দর্জিকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলা বিলাশবাড়ী ইউনিয়নের চকশ্রীরাম গ্রােেম শুক্রবার রাতের কোন এক সময় এ ঘটনা ঘটে। তপন সরকার গ্রামের রবীন্দ্রনাথ নাদুর ছেলে।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, তপন সরকার গ্রামের পাশে গোপালপুর বাজারে দর্জির কাজ করতেন। কাজ শেষে প্রতিদিন রাত সাড়ে ৮ টার দিকে বাড়িতে ফিরতেন। শুক্রবার রাতে বাড়িতে না ফেরায় বাড়ির লোকজন তার মোবাইল ফোন যােগাযােগ করলে তা বন্ধ পাওয়া যায়। এরপর বিভিন্ন স্থানে তাকে খোঁজ করে পাওয়া যায়নি। সকালে বাড়ির পাশে ফাঁকা মাঠে তপনের গলা কাটা ও হাত পায়ের রগ কাটা অবস্থায় লাশ পড়ে থাকতে দেখে প্রতিবেশীরা থানা পুলিশকে সংবাদ দেয়।
আরো জানা যায়, নিহত তপন সরকার ন¤্র, ভদ্র ও শান্তশিষ্ট স্বভাবের সে এক সন্তানের জনক। কারো সাথে কখনো তার দু কথা হয়নি। ধারনা করা হচ্ছে অন্য কোথাও হত্যা করে বাড়ির পাশে মাঠে লাশ ফেলে যায় দূর্বত্তরা।
বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত-ওসি) আব্দুল মালেক বলেন, সংবাদ পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে কি কারনে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে তার কোন সূত্র পাওয়া যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এবিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

নওগাঁয় দর্জিকে জবাই করে হত্যা Reviewed by on . নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর বদলগাছীতে তপন সরকার (২৮) নামে এক দর্জিকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলা বিলাশবাড়ী ইউনিয়নের চকশ্রীরাম গ্রােেম শুক্রবার রা নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর বদলগাছীতে তপন সরকার (২৮) নামে এক দর্জিকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলা বিলাশবাড়ী ইউনিয়নের চকশ্রীরাম গ্রােেম শুক্রবার রা Rating: 0

Leave a Comment

scroll to top