Wednesday , 21 November 2018

এইমাত্র পাওয়া খবর
Home » নওগাঁ জেলার খবর » নওগাঁয় জেলা যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

নওগাঁয় জেলা যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

July 26, 2018 12:10 pm by: Category: নওগাঁ জেলার খবর, রাজনীতি Leave a comment A+ / A-

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁয় বিএনপির কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে নওগাঁ জেলা যুবদলের উদ্যোগে “বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তি এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিােভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা সাড়ে ১১টায় শহরের নওজোয়ান মাঠ থেকে জেলা যুবদলের সভাপতি বায়জিদ হোসেন পলাশের নেতৃত্বে একটি বিােভ মিছিল বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদনি করে বিএনপির দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা যুবদলের সভাপতি বায়জিদ হোসেন পলাশের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যদের মধ্যে সিনিয়র সহ সভাপতি দেওয়ান ফারুক, সাধারণ সম্পাদক খায়রুল আলম গোল্ডেন, যুগ্ন সাধারন সম্পাদক জেড এইচ খান মানিক, সাংগঠনিক সম্পাদক মাসুদ হায়দার টিপুসহ উজ্জল, শামীম প্রমূখ বক্তব্য রাখেন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বেগম খালেদা জিয়ার উপদেষ্টা লেঃ কঃ অবঃ আব্দুল লতিফ খাঁন, নওগাঁ জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র নজমুল হক সনি, যুগ্ম সাধারন সম্পাদক শহিদুল ইসলাম টুকু ও আমিনুল ইসলাম বেলাল, সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমান রিপন ও শফিউল আজম রানা, জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি শামীম হোসেন, সাধারন সম্পাদক শফিউল আযম টুটুল।এছাড়াও উপজেলা ও ইউনিয়নের বিভিন্ন অঙ্গ সংগঠনের যুবদল, ছাত্রদলসহ সকল নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। বক্তরা অবিলম্বে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসাসহ নিঃশর্ত মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।

নওগাঁয় জেলা যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত Reviewed by on . নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁয় বিএনপির কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে নওগাঁ জেলা যুবদলের উদ্যোগে "বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্ত নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁয় বিএনপির কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে নওগাঁ জেলা যুবদলের উদ্যোগে "বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্ত Rating: 0

Leave a Comment

scroll to top