Wednesday , 21 November 2018

এইমাত্র পাওয়া খবর
Home » নওগাঁ জেলার খবর » নওগাঁয় চ্যানেল আইয়ের জন্মদিন উপলক্ষে শোভাযাত্রা, কেক কাটা এবং আলোচনাসভা অনুষ্ঠিত

নওগাঁয় চ্যানেল আইয়ের জন্মদিন উপলক্ষে শোভাযাত্রা, কেক কাটা এবং আলোচনাসভা অনুষ্ঠিত

October 1, 2018 12:32 pm by: Category: নওগাঁ জেলার খবর, বিনোদন Leave a comment A+ / A-

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁয় শোভাযাত্রা, কেক কেটে এবং আলোচনাসভার মধ্যে দিয়ে দেশের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল আইয়ের জন্মদিন পালিত হয়েছে। বেলা সাড়ে ১১টায় এ উপলক্ষ্যে জেলা প্রেসকাব থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রায় নেতৃত্ব দেন জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান।
পরে জেলা প্রেসকাব মিলনায়তনে আয়োজিত আলোচনাসভায় সভাপতিত্ব করেন জেলা প্রেসকাবের সভাপতি ও চ্যানেল আই নওগাঁ জেলা প্রতিনিধি মো: কায়েশ উদ্দিনের সভাপতিত্বে¡ আয়োজিত আলোচনাসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পু“িলশ সুপার মোঃ রাশিদুল হক, নওগাঁ সরকারী কলেজেন অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মোঃ শরিফুল ইসলাম খান এবং জেলা তথ্য অফিসার আতিকুর রহমান শাহ। অন্যান্যেও মধ্যে জেলা শিশু বিষয়ক কর্মকর্তা তোহিদুল ইসলাম, জেলা সরকরী গণ গ্রন্থাগারের গ্রন্থাগারিক এস এম আশিফ,প্রেসকাবের সাবেক সভাপতি নবির উদ্দিন, মোঃ শাহজাহান আলী,এমদাদুৃল হক সুমন সহ-সভাপতি মোঃ শফিকুল ইসলাম ও সুলতানুল আলম মিলন, সাবেক সাধারন সম্পাদক মাসুদুর রহমান রতন, কার্যকরী পরিষদের সদস্য আসাদুর রহমান জয়, এস এম রায়হান আলম এবং যুগ্ম সম্পাদক শফিক ছোটন।
পরে অতিথিরা চ্যানেল আইয়ের জন্মদিনের কেক কাটেন।

নওগাঁয় চ্যানেল আইয়ের জন্মদিন উপলক্ষে শোভাযাত্রা, কেক কাটা এবং আলোচনাসভা অনুষ্ঠিত Reviewed by on . নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁয় শোভাযাত্রা, কেক কেটে এবং আলোচনাসভার মধ্যে দিয়ে দেশের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল আইয়ের জন্মদিন পালিত হয়েছে। বেলা সাড়ে ১১টায় এ উপলক্ষ্ নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁয় শোভাযাত্রা, কেক কেটে এবং আলোচনাসভার মধ্যে দিয়ে দেশের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল আইয়ের জন্মদিন পালিত হয়েছে। বেলা সাড়ে ১১টায় এ উপলক্ষ্ Rating: 0

Leave a Comment

scroll to top