Wednesday , 19 June 2019

এইমাত্র পাওয়া খবর
Home » নওগাঁ জেলার খবর » নওগাঁয় কাল বৈশাখী ঝড় ও শিলা বৃষ্টিতে ব্যাপক ক্ষতি

নওগাঁয় কাল বৈশাখী ঝড় ও শিলা বৃষ্টিতে ব্যাপক ক্ষতি

May 18, 2019 2:38 pm by: Category: নওগাঁ জেলার খবর, বাংলাদেশ Leave a comment A+ / A-

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁয় কাল বৈশাখী ঝড় ও শিলা বৃষ্টিতে ঘর-বাড়ি,শিক্ষা প্রতিষ্ঠানের টিনের চালা উড়ে গেছে, শত শত গাছপালা ভেঙ্গে পড়েছে। আমসহ ফসলের ব্যাপক ক্ষতি হয়েছে। এদিকে বিদ্যুতের খুঁটি ভেঙ্গে পড়ায় জেলার অধিকাংশ উপজেলা বিদ্যুৎ বিছিন্ন অবস্থায় রয়েছে।
শুক্রবার বিকেল সাড়ে ৪টা থেকে ৫ টা পর্যন্ত আকস্মিক কাল বৈশাখী ঝড়ে জেলার পোরশা,আত্রাই ও রানীনগর উপজেলার অন্তত ৩০ টি গ্রাম ক্ষতিগ্রস্থ হয়েছে।
এসব এলাকার সহ¯্রাধিক আধাপাকা-কাচাঁ ঘরবাড়ির টিনের চালা উড়ে গেছে। শত শত গাছ পালা ভেঙ্ড়ে পড়েছে। ঝড় ও শিলা বৃষ্ঠিতে বিশেষ করে আমসহ বোরো ধানের ব্যাপক ক্ষতি হয়েছে। এসময় বজ্রপাতে জেলার পোরশা ও আত্রাই এলাকায় তিন জনের মৃত্যু হয়েছে।

নওগাঁয় কাল বৈশাখী ঝড় ও শিলা বৃষ্টিতে ব্যাপক ক্ষতি Reviewed by on . নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁয় কাল বৈশাখী ঝড় ও শিলা বৃষ্টিতে ঘর-বাড়ি,শিক্ষা প্রতিষ্ঠানের টিনের চালা উড়ে গেছে, শত শত গাছপালা ভেঙ্গে পড়েছে। আমসহ ফসলের ব্যাপক ক্ষতি নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁয় কাল বৈশাখী ঝড় ও শিলা বৃষ্টিতে ঘর-বাড়ি,শিক্ষা প্রতিষ্ঠানের টিনের চালা উড়ে গেছে, শত শত গাছপালা ভেঙ্গে পড়েছে। আমসহ ফসলের ব্যাপক ক্ষতি Rating: 0

Leave a Comment

scroll to top