Wednesday , 21 November 2018

এইমাত্র পাওয়া খবর
Home » নওগাঁ জেলার খবর » নওগাঁয় উদীচী শিল্প গোষ্ঠীর সুবর্ণ জয়ন্তী উদযাপন

নওগাঁয় উদীচী শিল্প গোষ্ঠীর সুবর্ণ জয়ন্তী উদযাপন

November 2, 2018 12:42 pm by: Category: নওগাঁ জেলার খবর, বিনোদন Leave a comment A+ / A-

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ “আঁধারবৃন্তে আগুন জ্বালো, আমরা যুদ্ধ, আমরা আলো” এই শ্লোগানকে সামনে রেখে নওগাঁয় উদীচী শিল্প গোষ্ঠীর সুবর্ণ জয়ন্তী পালন করা হয়েছে। সুবর্ণ জয়ন্তী বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্যে দিয়ে উদযাপন করা হয়েছে। আজ শুক্রবার সকাল ১১ টায় শহরের কেন্দ্রীয় শহীদ মিনার পাদদেশ থেকে এই শোভাযাত্রা বের করা হয়। প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন নাট্যকার, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও বাংলাদেশ উদীচী শিল্প গোষ্ঠীর কেন্দ্রীয় সংসদের সদস্য শংকর সাঁজওয়াল।
উদীচীর সুবর্ণ জয়ন্তী উদযাপন জেলা কমিটির আহবায়ক কবি আতাউল হক সিদ্দিকীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কথা সাহিত্যিক কেন্দ্রীয় সংসদের সদস্য জাকির তালুকদার, জেলা কমিটির সদস্য সচীব চন্দন দেব, জেলা কমিটির উপদেষ্টা এমদাদুল হক, অ্যাডভোকেট মহসীন রেজা। এ সময় আরো উপস্থিত ছিলেন উদীচী শিল্প গোষ্ঠীর নওগাঁর সভাপতি সাবেক অধ্যক্ষ মুর্ত্তজা রেজা, সহ-সভাপতি গৌতম সান্যাল বাবু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মন্টু।
শোভাযাত্রাটি বের হয়ে শহরের বিভিন্ন প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনারে এসে শেষ হয়। এ সময় উদীচী শিল্প গোষ্ঠীর শিল্পবৃন্দ অংশ গ্রহণ করেন।

নওগাঁয় উদীচী শিল্প গোষ্ঠীর সুবর্ণ জয়ন্তী উদযাপন Reviewed by on . নওগাঁ জেলা সংবাদদাতা ঃ “আঁধারবৃন্তে আগুন জ্বালো, আমরা যুদ্ধ, আমরা আলো” এই শ্লোগানকে সামনে রেখে নওগাঁয় উদীচী শিল্প গোষ্ঠীর সুবর্ণ জয়ন্তী পালন করা হয়েছে। সুবর্ণ জ নওগাঁ জেলা সংবাদদাতা ঃ “আঁধারবৃন্তে আগুন জ্বালো, আমরা যুদ্ধ, আমরা আলো” এই শ্লোগানকে সামনে রেখে নওগাঁয় উদীচী শিল্প গোষ্ঠীর সুবর্ণ জয়ন্তী পালন করা হয়েছে। সুবর্ণ জ Rating: 0

Leave a Comment

scroll to top