Thursday , 18 April 2019

এইমাত্র পাওয়া খবর
Home » নওগাঁ জেলার খবর » নওগাঁর সাপাহারে গলায় ফাঁস লাগানো এক বৃদ্ধের লাশ উদ্ধার

নওগাঁর সাপাহারে গলায় ফাঁস লাগানো এক বৃদ্ধের লাশ উদ্ধার

November 10, 2018 12:22 pm by: Category: নওগাঁ জেলার খবর Leave a comment A+ / A-

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ সাপাহারে গলায় ফাঁস লাগিয়ে ঝুলন্ত অবস্থায় এক বৃদ্ধের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। শনিবার ভোরে উপজেলা সদরের করলডাঙ্গা গ্রামের অদুরে একটি আম বাগানে আমগাছের ডালে ফাঁস লাগানো ওই বৃদ্ধকে পুলিশ উদ্ধার করে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে সদরের মরা পুকুর গ্রামের মৃত ধলা মন্ডলের ছেলে আশরাফুল ইসলাম (ঝুকু) (৭০) কে তার পরিবারের লোকজনেরা দেখাশুনা না করার কারণে বেশ কিছুদিন থেকে সে মানুষের দ্বারে দ্বারে ঘুরে খেয়ে না খেয়ে কোন রকমে জীবিকা নির্বাহ করত। ঘটনার পূর্বের দিন শুক্রবারে বিকেলে তার ডান পায়ে কুকুর কামড় দিলে ঝুকু মনের ক্ষোভে বাড়ী হতে বের হয়ে যায়। রাতে সে আর বাসায় না ফিরে সারা রাত বিভিন্ন স্থানে কাটিয়ে বাজারের এক মসজিদে ফজরের নামাজ আদায় করে। এর পর ভোর বেলা সে করলডাঙ্গা গ্রামের অদুরে একটি আমবাগানে গাছের ডালে পরনের চাদরটি গুছিয়ে রেখে দড়ি দিয়ে গলায় ফাঁস লগিয়ে আতœহত্যা করে। সকালে ওই পাড়ার লোকজন বাগানে ওই ব্যক্তির ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানায় সংবাদ দিলে পুুলিশ ঘটনা স্থলে গিয়ে মৃত ঝুকুর লাশ উদ্ধারের পর সুলতহাল রিপোর্ট তৈরী করে তার লাশ নওগাঁ মর্গে পাঠায়। এ বিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ ঘটনার সত্যতা স্বীকার করে জানান যে, এ বিষয়ে প্রাথমিক ভাবে থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে। মৃত ঝুকুর পরিবারের লোকজন বলেছেন বেশ কিছু দিন থেকে সে মানসিক রোগে ভুগছিলেন।

নওগাঁর সাপাহারে গলায় ফাঁস লাগানো এক বৃদ্ধের লাশ উদ্ধার Reviewed by on . নওগাঁ জেলা সংবাদদাতা ঃ সাপাহারে গলায় ফাঁস লাগিয়ে ঝুলন্ত অবস্থায় এক বৃদ্ধের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। শনিবার ভোরে উপজেলা সদরের করলডাঙ্গা গ্রামের অদুরে নওগাঁ জেলা সংবাদদাতা ঃ সাপাহারে গলায় ফাঁস লাগিয়ে ঝুলন্ত অবস্থায় এক বৃদ্ধের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। শনিবার ভোরে উপজেলা সদরের করলডাঙ্গা গ্রামের অদুরে Rating: 0

Leave a Comment

scroll to top