Wednesday , 17 July 2019

এইমাত্র পাওয়া খবর
Home » নওগাঁ জেলার খবর » নওগাঁর সাপাহারে গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা

নওগাঁর সাপাহারে গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা

November 16, 2018 11:46 am by: Category: নওগাঁ জেলার খবর Leave a comment A+ / A-

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর সাপাহারে মায়ের উপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে ।
এলাকাবাসী সূত্রে জানাগেছে, শুক্রবার বেলা সাড়ে ১১ টায় সদরের মাস্টার পাড়ার বাসিন্দা নকিবর রহমানের মেয়ে ও আলহেলাল স্কুল এন্ড কলেজ এর আসন্ন এ এস সি পরীার্থী নিপা আক্তার (১৫) তার মায়ের উপর অভিমান করে ঘরের দরজা বন্ধ করে সেলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দেয়। এ দিকে তাকে দীর্ঘ সময় ধরে ডাকাডাকি করে সে দরজা না খুললে স্থানীয় লোকজন ঘরের দরজা ভেঙ্গে দেখে সে ফ্যানের সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস দিয়ে ঝুলে আছে। তাৎনিক তাকে স্থানীয় হসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত বলে জানান। নকিবর রহমান উপজেলার আশড়ন্দ গ্রামের স্থায়ী বাসিন্দা। তিনি বর্তমানে মাস্টার পাড়ায় নিজস্ব বাসা তৈরী করে বসবাস করে আসছে।
এ বিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ্ জানান পুলিশ হাসপাতাল থেকে নিহত ছাত্রীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এবিষয়ে সাপাহার থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে ।

নওগাঁর সাপাহারে গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা Reviewed by on . নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর সাপাহারে মায়ের উপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে । এলাকাবাসী সূত্রে জানাগেছে, শুক্রবার বেলা সাড়ে ১১ টা নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর সাপাহারে মায়ের উপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে । এলাকাবাসী সূত্রে জানাগেছে, শুক্রবার বেলা সাড়ে ১১ টা Rating: 0

Leave a Comment

scroll to top