Friday , 14 December 2018

এইমাত্র পাওয়া খবর
Home » নওগাঁ জেলার খবর » নওগাঁর মান্দায় মা-মেয়ের রহস্যজনক মৃত্যু ঃ আটক ৩

নওগাঁর মান্দায় মা-মেয়ের রহস্যজনক মৃত্যু ঃ আটক ৩

December 7, 2018 12:27 pm by: Category: নওগাঁ জেলার খবর Leave a comment A+ / A-

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর মান্দায় একই সাথে মা ও মেয়ের রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার কাঞ্চন বাজারে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, নওগাঁ সদর উপজেলার আতিথা গ্রামের এবাদত হোসেনের স্ত্রী ফরিদা বিবি (৫৫) ও তার স্বামী পরিত্যক্তা মেয়ে শাহনাজ পারভীন (২৫)।
স্থানীয়রা জানান, শুক্রবার সকালে নওগাঁর বালুডাঙ্গা বাসস্ট্যান্ড থেকে রাজশাহীগামী একটি বাসে মান্দা উপজেলার ঐতিহাসিক কুসুম্বা মসজিদে মানত দিতে রওনা দেন। পথে সতিহাট বাসস্ট্যান্ডে নেমে একটি অটোরিকশায় তারা কাঞ্চন বাজারে আসেন। অটোরিকশা থেকে নেমে বাজারের পাশে মমতাজ হোসেনের বাড়ি যান তারা। দুপুরে ওই বাড়ি থেকে বের হবার পর-পরই মা ফরিদা বিবি ও মেয়ে শাহনাজ পারভীন জ্ঞান হারিয়ে পরে যান। চিকিৎসার ব্যবস্থার আগেই মা ফরিদা বিবি মারা যান। পরে মান্দা হাসপাতালে নেয়ার পথে মারা যান মেয়ে শাহনাজ।
এ ঘটনায় পুলিশ তিন জনকে আটক করেছে। আটকৃতরা হলেন, নওগাঁর বদলগাছী উপজেলার বালুভরা ইউনিয়নের দোনইল গ্রামের মৃত খয়বর রহমান সরকারের ছেলে জাহেদুল ইসলাম (৫৫), মান্দা উপজেলার কাঞ্চন গ্রামের আব্দুল করিমের ছেলে মমতাজ হোসেন (৫০) ও তার স্ত্রী লতিফা বিবি (৪৫)।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে জাহেদুল ইসলাম, মমতাজ হোসেন ও লতিফা বিবিকে আটক করে। মৃত্যুর রহস্য উদঘাটনে তদন্ত শুরু করা হয়েছে বলে জানান ওসি। নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।#

নওগাঁর মান্দায় মা-মেয়ের রহস্যজনক মৃত্যু ঃ আটক ৩ Reviewed by on . নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর মান্দায় একই সাথে মা ও মেয়ের রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার কাঞ্চন বাজারে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, নওগাঁ সদর উপজেলা নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর মান্দায় একই সাথে মা ও মেয়ের রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার কাঞ্চন বাজারে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, নওগাঁ সদর উপজেলা Rating: 0

Leave a Comment

scroll to top