Thursday , 18 April 2019

এইমাত্র পাওয়া খবর
Home » নওগাঁ জেলার খবর » নওগাঁর বদলগাছীতে বিএনপির উদ্যোগে জেল হতে মুক্তিপ্রাপ্ত নেতাকর্মীদের সম্মাননা প্রদান

নওগাঁর বদলগাছীতে বিএনপির উদ্যোগে জেল হতে মুক্তিপ্রাপ্ত নেতাকর্মীদের সম্মাননা প্রদান

February 3, 2019 1:47 pm by: Category: নওগাঁ জেলার খবর, বাংলাদেশ, রাজনীতি Leave a comment A+ / A-

নওগাঁ জেল্ াসংবাদদাতা ঃ নওগাঁর বদলগাছীতে উপজেলা বিএনপির সভাপতি ফজলে হুদা বাবুল এর উদ্যোগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময়ে বিভিন্ন মামলায় আটক নেতা কর্মীদের জামিনে মুক্তি পাওয়ার পর সম্মাননা প্রদান করা হয়েছে। শনিবার বিকালে উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে এ উপলে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় উপজেলা বিএনপির সভাপতি ফজলে হুদা বাবুলের সভাপতিত্বে ও ছাত্র বিষয়ক সম্পাদক রবিউল হাসানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আব্দুল হাদী চৌধুরী টিপু, সহ-সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল গফুর, সাবেক সাধারন সম্পাদক জাকিতুল্লাহ সরদার, সাংগঠনিক সম্পাদক ও আধাইপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী, সহ-সাধারন সম্পাদক সাইদুর রহমান কেটু, রেজাউন নবী সান্ডো, মহিলা দলের আহ্বায়ক শাম্মী আক্তার, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সাইদুল ইসলাম পিন্টু, সদস্য সচিব নান্নুর রহমান প্রমুখ।
আলোচনা সভা শেষে জামিনে মুক্তি পাওয়া নেতাকর্মীদের সম্মাননা স্বরূপ একটি করে লুঙ্গি ও তারেক রহমানের লেখা একটি করে বই তাদের হাতে তুলে দেওয়া হয়। পরে ফজলে হুদার উদ্যোগে এ আসনের মহাদেবপুর উপজেলাতেও একই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নওগাঁর বদলগাছীতে বিএনপির উদ্যোগে জেল হতে মুক্তিপ্রাপ্ত নেতাকর্মীদের সম্মাননা প্রদান Reviewed by on . নওগাঁ জেল্ াসংবাদদাতা ঃ নওগাঁর বদলগাছীতে উপজেলা বিএনপির সভাপতি ফজলে হুদা বাবুল এর উদ্যোগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময়ে বিভিন্ন মামলায় আটক নেতা কর্মীদের জামি নওগাঁ জেল্ াসংবাদদাতা ঃ নওগাঁর বদলগাছীতে উপজেলা বিএনপির সভাপতি ফজলে হুদা বাবুল এর উদ্যোগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময়ে বিভিন্ন মামলায় আটক নেতা কর্মীদের জামি Rating: 0

Leave a Comment

scroll to top