Friday , 14 December 2018

এইমাত্র পাওয়া খবর
Home » নওগাঁ জেলার খবর » নওগাঁর পত্নীতলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইচাহাক হোসেন দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত ঃ আটক দুই

নওগাঁর পত্নীতলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইচাহাক হোসেন দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত ঃ আটক দুই

December 5, 2018 1:10 pm by: Category: নওগাঁ জেলার খবর, রাজনীতি Leave a comment A+ / A-

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁ জেলার পত্নীতলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নজিপুর পৌরসভার সাবেক মেয়র মোঃ ইচাহক হোসেন দুবৃত্তের ছুরিকাঘাতে নিজ বাড়িতে খুন হয়েছেন। মঙ্গলবার রাত সোয়া ৯টায় উপজেলার মামুদপুর গ্রামে নিজ বাড়িতে খুনের এই ঘটনাটি ঘটে।
সংঘটিত হয়েছে। পতœীতলা থানার অফিসার্স ইনচার্জ পরিমল কুমার চক্রবর্তী, স্বজন ও রাজনৈতিক সহকর্মীর্ াজানিয়েছেন পতœীতলা উপজেলা সদরের রাজনৈতিক কার্যালয়ে সহকর্মীদের সাথে রাজনৈতিক আলোচনা শেষে রাত অনুমান ৯টার দিকে মোঃ ইচাহাক হোসেন নিজ বাড়ি মামুদপুরে রওয়ানা হন। মামুদপুরের বাসায় সন্ত্রাসীরা বাড়ির কেয়ারটেকার আনিমুল হককে বেঁধে রেখে বাড়ির ভিতরে আগে থেকেই ওৎ পেতে ছিল। মোঃ এচাহাক হোসেন নক করলে সেখানে আগে থেকেই ওৎ পেতে থাকা সন্ত্রাসীরাই দরজা খুলে দেয়। বাড়ির ভিতরে প্রবেশ করার সাথে সাথে সন্ত্রাসীরা তার শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। সাথে সাথে তাঁকে পতœীতলা উপজেলা হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষনা করেন। তাঁর স্ত্রীসহ পরিবারের সকল সদস্য রাজশাহীতে অবস্থান করার কারনে তিনি একাই বাড়িতে বসবাস করছিলেন। তাঁর এই মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে পুরো এলাকা এবং রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে।
বুধবার ভোরে নিহত ইচাহাক হোসেনের মরদেহ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে নিয়ে আস্ াহয়। ময়না তদন্ত শেষে বাদ আসর তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হওয়ার পর পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। এই ঘটনায় পুলিশ নজিপুর পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল কালাম আজাদ ওরফে লিটু ফকির এবং তার সহোদর ভাই বেলাল হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে বলে পুলিশ নিশ্চিত করেছে। নিহত এচাহাক হোসেনের ভাতিজা নওগাঁ জজ কোর্টের পিপি এ্যাড. আব্দুল খালেক এবং রাজনৈতিক সহকর্মী নজিপুর পৌরসভার মেয়র রেজাউল ইসলাম বাবু বলেছেন এই হত্যাকান্ডের ব্যপারে এখনও কোন সুস্পষ্ট ধারনা তাঁদের জানা নেই। তবে পতœীতলা থানার অফিসার্স ইনচার্জ ধারনা করছেন জমিজমা সম্পর্কিত ঘটনায় পারিবারিক কলহের জের ধরে এই হত্যাকান্ডের ঘটন্ াঘটে থাকতে পারে। এ রিপোর্ট লোখার সময় বুধবার বিকাল ৩টা পর্যন্ত মামলা দায়েরের প্রক্রিয়া চলছিল বলে ওসি জানিয়েছেন।
উল্লেখ্য নিহত এচাহাক হোসেন নজিপুর পৌরসভার প্রথম মেয়র হিসেবে নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেন এবং বিগত প্রায় ১২ সবছরেরও অধিক সময় ধরে মৃত্যুর পূর্ব পর্যন্ত পতœীতলা উপজেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্বে ছিলেন।

নওগাঁর পত্নীতলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইচাহাক হোসেন দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত ঃ আটক দুই Reviewed by on . নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁ জেলার পত্নীতলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নজিপুর পৌরসভার সাবেক মেয়র মোঃ ইচাহক হোসেন দুবৃত্তের ছুরিকাঘাতে নিজ বাড়িতে খুন হয়েছেন। মঙ নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁ জেলার পত্নীতলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নজিপুর পৌরসভার সাবেক মেয়র মোঃ ইচাহক হোসেন দুবৃত্তের ছুরিকাঘাতে নিজ বাড়িতে খুন হয়েছেন। মঙ Rating: 0

Leave a Comment

scroll to top