Thursday , 24 January 2019

Home » নওগাঁ জেলার খবর » নওগাঁর পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় একজন নিহতঃ আহত দুই

নওগাঁর পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় একজন নিহতঃ আহত দুই

January 12, 2019 7:41 am by: Category: নওগাঁ জেলার খবর Leave a comment A+ / A-

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর পত্নীতলায় বাস ও ব্যাটারি চালিত সিএনজির সংঘর্ষে দুদুসোনার (৩৫) নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছে আরও দুইজন।
শনিবার সকাল ১০টায় উপজেলার নজিপুর-সাপাহার সড়কে আর্দশ গ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত দুদুসোনার বদলগাছি উপজেলার খোজাগাড়ি গ্রামের মৃত জামাল সোনারের ছেলে। আহত হয়েছেন একই গ্রামের শফির উদ্দীনের ছেলে সানোয়ার (৪৫) এবং মালেক সোনারের ছেলে আবুল সোনার (৪৮)।
স্থানীয়রা জানায়, নজিপুর সদর থেকে ব্যাটারি চালিত সিএনজি নিয়ে দুদুসোনার সহ অপর দুুইজন সাপাহারের দিকে যাচ্ছিলেন। পথে আর্দশ গ্রাম এলাকায় পৌছালে সাপাহার থেকে আসা একটি বাসের সঙ্গে সিএনজিটির সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা তিন আরোহীর মধ্যে ঘটনাস্থলে নিহত হন দুদুসোনার এবং আহত হয় আরো দুইজন। পরে আহতদের উদ্ধার করে পতœীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল কুমার বলেন, ঘটনাস্থল থেকে ঘাতক বাসটি আটক করা হয়েছে এবং লাশ উদ্ধার করে ময়ন্ তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।#

নওগাঁর পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় একজন নিহতঃ আহত দুই Reviewed by on . নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর পত্নীতলায় বাস ও ব্যাটারি চালিত সিএনজির সংঘর্ষে দুদুসোনার (৩৫) নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছে আরও দুইজন। শনিবার সকাল ১০টায় উপজেলা নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নওগাঁর পত্নীতলায় বাস ও ব্যাটারি চালিত সিএনজির সংঘর্ষে দুদুসোনার (৩৫) নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছে আরও দুইজন। শনিবার সকাল ১০টায় উপজেলা Rating: 0

Leave a Comment

scroll to top