‘সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করুন’

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি

‘সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করুন’

নিয়ামতপুর প্রতিনিধি  : একে অন্যের দোষারোপ থেকে বিরত থাকুন, দেশের উন্নয়নের কথা বলুন, সকল ভেদাভেদ ভুলে নৌকার জন্য, দলের জন্য, দেশের জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করুন। আমি একটি কথাই বুঝি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ, শেখ হাসিনার নেতৃত্ব আর নৌকা প্রতীকের জন্য কাজ করে যেতে চাই।

শনিবার ৬ ফেব্রুয়ারী বেলা ১২টায় নিয়ামতপুর বহুমুখী সরকারী উচ্চ বিদ্যালয়ের মেইন গেটের সামনে নিয়ামতপুর (সদর) ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে গ্রাম, ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও মহিলালীগের নতুন কমিটির পরিচতি সভায় খাদ্যমন্ত্রী, নওগাঁ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি মোবাইলে প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, একটি দল টেলিনে সারাক্ষন বক্তৃতা দিয়ে যাচ্ছেন যে, করোনা মহামারীতে দেশে দুই লক্ষ লোক না খেয়ে মারা যাবে। কিন্তু আল্লাহ অশেষ রহমতে আর বঙ্গববন্ধু কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বের কারণে একটি লোকও না খেয়ে মারা যায় নাই। আপনারা সকলে করোনা ভ্যাকসিন নিন, দেশকে করোনামুক্ত করুন।

নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান নঈমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল কালাম আজাদ, যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ।

নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লবের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন টিটু, উপজেলা মহিলালীগের সাধারণ সম্পাদক শাহনাজ পারভীনসহ ইউনিয়নের সকল গ্রাম ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, মহিলালীগও কৃষকলীগের সভাপতিও সাধারণ সম্পাদকবৃন্দ।

অতিথিবৃন্দ উপস্থিত সকল গ্রাম ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ ও মহিলালীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের রজনীগন্ধা ফুল দিয়ে বরণ করে নেন।