শেখ হাসিনা না থাকলে আমাদেরও অস্তিত্ব থাকবে না

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি

শেখ হাসিনা না থাকলে আমাদেরও অস্তিত্ব থাকবে না
খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার
নিয়ামতপুর প্রতিনিধি --
শেখ হাসিনা থাকলে আওয়ামীলীগ ক্ষমতায় আছে, আমাদের সম্মান আছে, শেখ হাসিনা নেই আওয়ামীলীগ ক্ষমতায় নেই, আমাদেরও সম্মান নেই। বিভিন্ন সভা সমাবেশে, মিটিং মিছিলে আওয়ামীলীগ শুধু আওয়ামীলীগেরই বিরুদ্ধে কথা বলেন। বিএনপির বিরুদ্ধে কোন কথা বলেন না। আমরা বঙ্গবন্ধুর আদর্শে কাজ করি, আমরা শেখ হাসিনার আদর্শে কাজ করি। আমরা, আপনারা কেউ বেতনভুক্ত না, আমরা, আপনারা আদর্শের জন্য কাজ করি। আজ ৭ নভেম্বর শনিবার বেলা ১১টায় উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের যৌথ বর্ধিত সভায় ভার্চুয়াল পদ্ধতিতে প্রধান অতিথি হিসাবে খাদ্যমন্ত্রী নওগাঁ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি উপরোক্ত কথাগুলো বলেন।
উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মনের সভাপতিত্বে বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক চন্দননগর ইউনিয়ন চেয়ারম্যান খালেকুজ্জামান তোতা, সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল কালাম আজাদ, যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, নিয়ামতপুর উপজেলা প্রেস ক্লাবের উপদেষ্টা ও উপজেলা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার ।
নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লবের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসাইন, মনোরঞ্জন মজুমদার, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, সাধারণ সম্পাদক শাহনাজ পারভীন, উপজেলা কৃষক লীগের আহবায়ক অবিনাষ চন্দ্র মহন্ত, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোতালেব হোসেন বাবর, হাজিনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক সুরঞ্জন বিজয়পুরী, চন্দননগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোখছেদ আলী, সাধারণ সম্পাদক নিশিরাজ বর্মন, যুগ্ন সাধারণ সম্পাদক ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান বদিউজ্জামান বদি, ভাবিচা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব ওবাইদুল হক, সাধারণ সম্পাদক উৎপল কান্ত সরকার, নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান নঈম, রসুলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক তহিদুল ইসলাম, পাড়ইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান সৈয়দ মুজিব গ্যান্দা, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আজাহারুল ইসলাম বুলু, বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মামুনুর রশীদ মামুন, সাধারণ সম্পাদক নারায়ন চন্দ্র প্রামানিক।