শেখ হাসিনা আছে বলেই দেশে উন্নয়ন হচ্ছে : খাদ্যমন্ত্রী

শেখ হাসিনা আছে বলেই দেশে উন্নয়ন হচ্ছে : খাদ্যমন্ত্রী

কাজী রওশন জাহান : খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে। গৃহহীনরা গৃহ পাচ্ছেন। সারা পৃথিবীর কোন দেশে গৃহহীনদের গৃহ দেওয়া হয়নি। শেখ হাসিনা গৃহ দিয়ে নজির সৃষ্টি করেছেন। তিনি আজ প্রায় ৭০ হাজার গৃহহীন পরিবারকে গৃহ দিচ্ছেন। ভবিষ্যতে আরও আট লক্ষাধীক গৃহহীন পরিবারকে গৃহ দেওয়া হবে। যারা গৃহ পাননি তাদের মন খারাপ করার কিছু নেই, সবাই পাবেন। 
তিনি বলেন, অনেকেই সমালোচনা করছেন। তারা সমালোচনা করবেই। যে হাঁেট, তার হোচট্ লাগতেই পারে। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার নিজের জন্য উপস্থিত সকলের কাছে দোয়া চান। 
মন্ত্রী তার নির্বাচনী এলাকা নওগাঁর নিয়ামতপুর-পোরশা-সাপাহার তিন উপজেলায় কম খরচে ভালভাবে গৃহ নির্মাণ করায় স্থানীয় প্রশাসনকে ধন্যবাদ দেন ও সন্তোষ প্রকাশ করেন। তিনি ধান চালের দামের সমালোচনাকারীদের জাবাবও দেন। 
প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিব শতবর্ষ উপলক্ষ্যে শনিবার সারাদেশে ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহ প্রদান উদ্বোধনের পর দুপুরে নওগাঁর পোরশা উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠির ১২টি পরিবারসহ ৫৪টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘরের চাবি ও দলিলসহ যাবতীয় কাগজপত্র হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি কথাগুলো বলেন। পরে তিনি গৃহ পাওয়া ৬ জন ভিক্ষুকের মাঝে গরু বিতরণ করেন। 
উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হামিদ রেজা এতে সভাপতিত্ব করেন। উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। 
অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: ইব্রাহীম হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজিবুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আনোয়ারুল ইসলাম, সাধারন সম্পাদক মোফাজ্জল হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দোস্তদার হোসেন, যুবলীগ সাধারন সম্পাদক মাহমুদুল হাসান খোকন প্রমুখ এতে উপস্থিত ছিলেন। #