পূজোয় কোন বিশৃঙ্খলা বরদাস্ত করা হবে না--নিয়ামতপুরে খাদ্যমন্ত্রী

পূজোয় কোন বিশৃঙ্খলা বরদাস্ত করা  হবে না--নিয়ামতপুরে খাদ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার : খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, পূজোয় কোন বিশৃঙ্খলা বরদাস্ত করা হবে না। আপনারা সবাই সরকারী নিদের্শনা মেনে আসন্ন দূর্গাপূজা পালন করবেন। করোনা মহামারী থেকে রক্ষা পাওয়ার জন্য নিজেদের স্বার্থে স্বাস্থ্যবিধি মনে উৎসব পালন করতে হবে। পূজোয় মা দূর্গাকে দর্শন করতে আসলে অবশ্যই সবাইকে মাস্ক পরে আসতে হবে। মাস্ক ছাড়া যেন কাউকে মন্দিরে প্রবেশ করতে দেওয়া না হয়। প্রয়োজনে পূজা মন্ডপ কমিটি মাস্ক সরবরাহ করবেন। 
বুধবার বেলা ১০ টায় তিনি তার নির্বাচনী এলাকা নওগাঁর নিয়ামতপুরে জেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা ও আসন্ন শারদীয় দূর্গাপূজা উদযাপন সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দানকালে কথাগুলো বলেন। 
মন্ত্রী বলেন, এই দূর্গাপূজোয় সবাইকে মা দূর্গার সামনে শপথ নিতে হবে আজ থেকে আমি কোন মাদক সেবন করবো না। পুলিশ বাহিনীকে উদ্দেশ্য করে তিনি বলেন, যদি কেউ মাদক সেবন বা ব্যবসার সঙ্গে জড়িত থাকেন তাহলে তার কোন ছাড় নেই। সে যত বড় আওয়ামী লীগের নেতা হোক। কোন সুপরিশও গ্রহণ করবেন না। 
উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসাইন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, সহকারী কমিশনার (ভূমি) নিলুফার সরকার, নিয়ামতপুর থানার ইন্সপেক্টও (তদন্ত) হুমায়ন কবির, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পূজা উৎযাপন কমিটির সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন প্রমুখ।