নওগাঁয় পৌরসভার মেয়র ও ৩ পুলিশ সদস্যসহ নতুন করে ৮৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত

নওগাঁয় পৌরসভার মেয়র ও ৩ পুলিশ সদস্যসহ নতুন করে ৮৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত

মামুন পারভেজ হিরা,নওগাঁ : নওগাঁয় নতুন করে নওগাঁ পৌরসভার মেয়র ও অন্য ৫ কর্মকর্তা কর্মচারী এবং ৩ পুলিশ সদস্যসহ মোট ৮৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বেশ কয়েকদিন পর বৃহষ্পতিবার রাতে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী ডেপুটি সিভিল সার্জন ডাঃ মঞ্জুর মোর্শেদ শুক্রবার সকালে এই তথ্য নিশ্চিত করেছেন। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা দাঁড়ালো ৩২৩ জন-এ।
নতুন আক্রান্তদের মধ্যে নওগাঁ সদর উপজেলায় পৌর মেয়র মোঃ নজমুল হক সনি ও অন্য ৫ কর্মকর্তা কর্মচারী, ৩ পুলিশ সদস্য সহ ৪৬ জন, রানীনগর উপজেলায় ২ জন, আত্রাই উপজেলায় ১ জন, মহাদেবপুর  উপজেলায় ১৪ জন, মান্দা উপজেলায় ৬ জন, বদলগাছি উপজেলায় ৫ জন, পতœীতলা উপজেলায় ২ জন, ধামইরহাট উপজেলায় ৩ জন, সাপাহার উপজেলায় ১ জন এবং পোরশা উপজেলায় ৩ জন।
গত ২৪ ঘন্টায় জেলায় হোম কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ১১১ জনকে। এদের মধ্যে সদর উপজেলায় ৬৪ জন, রানীনগর উপজেলায় ৪ জন, মহাদেবপুর উপজেলায় ৯ জন, বদলগাছি উপজেলায় ৩ জন, পতœীতলা উপজেলায় ২৫ জন, ধামইরহাট উপজেলায় ৪ জন, নিয়ামতপুর উপজেলায় ১ জন এবং সাপাহার উপজেলায় ১ জন।
এই ২৪ ঘন্টায় হোম কোয়ারেনটাইইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ৮২ জনকে। এ পর্যন্ত মোট ছাড়পত্র দেয়া হয়েছে ৮ হাজার ৬শ ৯৪ জনকে। বর্তমানে কোয়ারেনটাইনে রয়েছেন ১ হাজার ৪শ ৩৪ জন। গত ২৪ ঘন্টায় সুস্থ্য হয়েছেন ৩ জন এবং এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছেন ২০৫ জন।