নওগাঁয় নতুন করে আক্রান্ত ৭ জন ঃ সর্বমোট আক্রান্বত ১৪০০ ঃ নতুন সুস্থ্য ৩ জন ঃ মোট সুস্থ্য ১৩২৫

নওগাঁয় নতুন করে আক্রান্ত ৭ জন ঃ সর্বমোট আক্রান্বত ১৪০০ ঃ নতুন সুস্থ্য ৩ জন ঃ মোট সুস্থ্য ১৩২৫

মামুন পারভেজ হিরা  ঃ নওগাঁ জেলায় করোনার প্রকোপ ক্রমেই বৃদ্ধি পাচ্ছে। বেশ কিছুদিন কোন আক্রান্ত না থাকলেও বিগত কয়েক দিন ধরে আক্রান্তের সংখ্যা বাড়ছে।  এরই ধারাবাহিকতায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৭ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নওগাঁ’র ডেপুটি সিভিলসার্জন ডাঃ মঞ্জুর মোর্শেদ জানিয়েছেন আক্রান্তদের মধ্যে রয়েছেন নওগাঁ সদর উপজেলায় ৪ জন, মহাদেবপুর উপজেলায় ২ জন এবং বদলগাছি উপজেলায় ১ জন। এ নিয়ে জেলায় কোভিড-১৯ এ আক্রান্তের সংখ্যা ১ হাজার ৪শ জন-এ দাঁড়ালো। 
এ সময় নতুন করে কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ১৯ জনকে। এদের মধ্যে সদর উপজেলায় ১১ জন, মহাদেবপুর উপজেলায় ৩ জন, নিয়ামতপুর উপজেলায় ৪ জন এবং বদলগাছি উপজেলায় ১ জন। এ পর্যন্ত সর্বমোট কোয়ারেনটাইনে নেয়া হয় ১৬ হাজার ৮শ ৮৯ জনকে। 
গত ২৪ ঘন্টায় কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ২২ জনকে। এ পর্যন্ত সর্বমোট ছাড়পত্র দেয়া হয় ১৬ হাজার ৫শ ৮৩ জনকে। বর্তমানে কোয়ারেনটাইনে রয়েছেন ৩০৬ জন। 
এ সময় নতুন করে সুস্থ্য হয়েছেন ৩ জন এবং এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্তদের মধ্যে মোট সুস্থ্য হয়েছেন ১ হাজার ৩শ ২৫ জন। নতুন করে কোন মৃত্যু নেই। জেলায় মোট মৃতের সংখ্যা ২৪ জন।