নওগাঁ শহরে একরাতে ৬টি দোকানে চুরি ঃ নগদ টাকাসহ প্রায় ৫ লক্ষ টাকার মালামাল লুট

অভিযোগ দায়ের ঃ নৈশ প্রহরী জিজ্ঞাসাবাদের জন্য আটক

নওগাঁ শহরে একরাতে ৬টি দোকানে চুরি ঃ নগদ টাকাসহ  প্রায় ৫ লক্ষ টাকার মালামাল লুট

মো কায়েস উদ্দিন ঃ নওগাঁ শহরের প্রাণকেন্দ্র মুক্তিরমোড় এলাকায় এক রাতে ৬টি দোকানে চুরি সংঘটিত হয়েছে। এসব দোকান থেকে নগদ এবং মালামালসহ প্রায় ৫ লক্ষ টাকার সম্পদ লুট করা হয়েছে। সোমবার দিবাগত রাতে এসব দোকনে চুরি সংঘটিত হয়েছে।

নওগাঁ সদর থানার অফিসার্স ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন জানিয়েছেন ঐ রাতের যে কোন সময় নাফি ফটোষ্ট্যাট, রাহিম ইলেক্ট্রািনক্স, রকেট এনটারপ্রাইজ, রিয়ন কম্পিউটার, প্রতীক ফটোষ্ট্যাট এবং এস এস ষ্টেশনারীজ-এ চুরি সংঘটিত হয়েছে। 

এসব দোকান মালিকরা জানিয়েছেন রাহিম ইলেক্ট্রনিক্স থেকে নগদ ৮৪ হাজার ৫শ টাকা, দেড় লাখ টাকা মুল্যের তামার তার, কম্পিউটারের পি সি, ক্যামেরারর ডিভিআর এবং মোবাইল ফোনসহ প্রায় ৩ লাখ টাকার মালামাল নিয়ে গেছে। 

এস এস ষ্টেশনারীজ থেকে নগদ ১ ল্খা ৪০ হাজার টাকাসহ বিভিন্ন ষ্টেশনারীজ সামগ্রী চুরি করে নিয়ে গেছে। প্রতীত ফটোষ্ট্যাট থেকে নগদ ৫ হাজার টাকা নিয়ে গেছে।

এছাড়াও নাফি ফটোষ্ট্যাট, রকেট এন্টারপ্রাইজ এবং রিয়ন কম্পিউটারের তালা ভেঙ্গে ভিতরের প্রবেশ করে কোন টাকা পয়সা না পেয়ে বিভিন্ন মালামাল তছনছ করেছে। 

নওগাঁ সদর থানার অফিসার্স ইনচার্জ মোঃ সোহরাওয়ার্দী হোসেন জানিয়েছেন এ ব্যপারে দোকান মালিকদের পক্ষ থেকে নওগাঁ সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ঐ এলাকার নৈশ প্রহরীকে থানায় নেয়া হয়েছে। 

সাম্প্রতিক সময়ে নওগাঁ জেলা শহরে পুলিশের টহল সংকুচিত করার ফলে এসব চুরির ঘটনা ঘটছে বলে ব্যবসাযীরা জানিয়েছেন।