নওগাঁয় করোনায় আরও একজনের মৃত্যু

নওগাঁয় করোনায় আরও একজনের মৃত্যু

মামুন পারভেজ হিরা : গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নওগাঁয় আরও একজনের মৃত্যু হয়েছে। এনিয়ে এজেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ২২ এ। এসময় নতুন করে ১০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে এজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৩৭৪ জনে।
নওগাঁর সিভিলসার্জন এ বি এম আবু হানিফ জানান, গত ২৪ ঘন্টায় কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ১ ব্যক্তিকে এবং ছাড়পত্র পেয়েছেন ৪ জন।
নতুন আক্রান্তদের মধ্যে মান্দা উপজেলায় ৩ জন, বদলগাছী উপজেলায় ২ জন এবং নওগাঁ সদর, আত্রাই, মহাদেবপুর, ধামইরহাট ও পোরশা উপজেলায় ১ জন করে। 
এপর্যন্ত আক্রান্তদের মধ্যে সুস্থ্য হয়েছেন ১ হাজার ২৯৫ জন। মোট আইসোলেশনে নেয়া হয় ৩০ জনকে এবং এদের মধ্যে ছাড়পত্র দেয়া হয়েছে ২৮ জনকে। বর্তমানে আইসোলেশনে রয়েছেন ২ জন। হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১০ জন। গত ২৪ ঘন্টায় মাত্র ১ ব্যক্তিকে কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে। ঐ ব্যক্তি মান্দা উপজেলার। এ নিয়ে জেলায় সর্বমোট কোয়ারেন্টাইনে নেয়া ব্যক্তির সংখ্যা ১৬ হাজার ৬৩৭ জন। এ সময় নতুন করে ছাড়পত্র দেয়া হয়েছে ৪ ব্যক্তিকে। এপর্যন্ত সর্বমোট ছাড়পত্র দেয়া হয়েছে ১৬ হাজার ৩৫১ জনকে। 
বর্তমানে কোয়ারেনটাইনে রয়েছেন ২৮৬ জন। #