নওগাঁর রাণীনগরে ১৩ মামলার আসামিসহ দুইজন গ্রেপ্তার

নওগাঁর রাণীনগরে ১৩ মামলার আসামিসহ দুইজন গ্রেপ্তার

রায়হান আলম ঃ নওগাঁর রাণীনগরে হত্যাসহ ১৩ মামলার আসামি সজিব হোসেন (৩০) ও ৫ মামলার আসামি ফরহাদ হোসেনকে (২৯) গ্রেপ্তার করেছে পুলিশ। কৃষক অপহরণের মামলায় শুক্রবার রাতে তাদের দুইজনকে গ্রেপ্তার করে শনিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত ১৩ মামলার আসামি সজিব উপজেলার সদরের পূর্ব বালুভরা গ্রামের রেজাউল ইসলাম ওরফে লুক্কার ছেলে ও ৫ মামলার আসামি ফরহাদ হোসেন বিষ্ণপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে। 
 রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, গত ৩ ফেব্রুয়ারি দুপুরে উপজেলার ছয়বাড়িয়া গ্রামের তাছের আলীর ছেলে কৃষক বিদ্যুৎ হোসেন (৩০) কে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে অপহরণ করা হয়। ওই রাতেই অভিযান চালিয়ে অপহৃত বিদ্যুৎকে উদ্ধারসহ অপহরণের মূলহোতা একজনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় বিদ্যুতের বোন বাদি হয়ে ৯ জনের নামে থানায় মামলা দায়ের করেন। মামলার পর থেকেই মামলার এজাহারভুক্ত আসামি সজিব ও ফরহাদ পলাতল ছিলেন। শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অপহরণ মামলার আসামি সজিব ও ফরহাদকে গ্রেপ্তার করা হয়। 
ওসি বলেন, গ্রেপ্তারকৃত সজিবের বিরুদ্ধে হত্যা, ধর্ষন, অপহরণ, মাদক, চুরি, হত্যার উদ্দেশ্যে মারপিটসহ ১৩ টি মামলা রয়েছে। এছাড়া ফরহাদের বিরুদ্ধেও হত্যা, অপহরণ, মাদক, চুরিসহ ৫ টি মামলা রয়েছে। তবে অপহরণ ছাড়া অধিকাংশ মামলায় তারা জামিনে রয়েছে। গ্রেপ্তারকৃত দুইজনকে শনিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।#