নওগাঁর রাণীনগরে মা-ছেলের রহস্যজনক মৃত্যু

নওগাঁর রাণীনগরে মা-ছেলের রহস্যজনক মৃত্যু

রাণীনগর সংবাদদাতাঃ নওগাঁর রাণীনগরে পৃথক পৃথক শয়ন ঘরে মা ও বিদেশ ফেরত ছেলের রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। তবে মা-ছেলের এমন রহস্যজনক মৃত্যু নিয়ে এলাকায় গুঞ্জন চলছে।

সরেজমিনে গিয়ে জানা গেছে, উপজেলার গোনা ইউনিয়নের পিরেরা গ্রামের মো: আব্দুস ছালামের স্ত্রী আশেদা বিবি (৬০) ও তার বিদেশ ফেরত বড় ছেলে আসলাম (৩৫) প্রতিদিনের মতো শুক্রবার রাতে খাওয়া-দাওয়া শেষে নিজ নিজ শয়ন ঘরে ঘুমিয়ে পরে। শনিবার সকালে আব্দুস ছালামের ছোট ছেলে আল-আমিন বাড়িতে গিয়ে ঘরের দরজা বন্ধ দেখে ডাকাডাকির এক পর্যায়ে ঘরের দরজা ধাক্কা দিয়ে খুলে তার মায়ের মৃত দেহ মাটিতে পড়ে থাকতে দেখে। পরে পাশের ঘরে তার ভাইয়েরও মৃত দেহ গলায় রশি দিয়ে পেঁচানো বিবস্ত্র অবস্থায় লাশ মাটিতে পরে থাকতে দেখে।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ জহুরুল হক জানান, নিহত আব্দুস সালাম দীর্ঘদিন বিদেশে ছিল। গত একবছর পূর্বে তিনি দেশে এসে মা-ছেলে এক বাসাতেই থাকতেন। ধারনা করা হচ্ছে শনিবার ছেলের গলায় দড়ি দেয়া অবস্থায় ঝুলন্ত লাশ দেখে তিনিও স্টোক করে মারা যান। তবে ছেলে কেন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে তা এখনো জানা যায়নি। তিনি আরো বলেন, লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট অনুযায়ী পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।