নওগাঁর মহাদেবপুরে বাজার, দোকান, হোটেল, বাসে ইউএনও’র অভিযান

নওগাঁর মহাদেবপুরে বাজার, দোকান, হোটেল, বাসে ইউএনও’র অভিযান


মহাদেবপুর প্রতিনিধি ঃ নওগাঁর মহাদেবপুরে করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি, মাস্ক বিতরণ ও ভ্রাম্যমাণ আদালত নিয়ে মাঠে নেমেছেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মিজানুর রহমান মিলন। গত কয়েক দিন ধরে তিনি উপজেলার ১০ টি ইউনিয়নে ১২ টি মাইকের টিমের মাধ্যমে জনসচেতনতামূলক নানান উপদেশ এবং সরকারের ঘোষিত বিভিন্ন বিধিনিষেধ সম্পর্কে সাধারণ মানুষকে অবহিত করার জন্য মাইকিংয়ের ব্যবস্থা করেছেন। এছাড়া প্রায় প্রতিদিনই তিনি নিজে মাঠে থেকে সচেতনতামূলক প্রচার ও মাস্ক বিতরণ করছেন। পরিচালনা করছেন ভ্রাম্যমাণ আদালত।
এরই অংশ হিসেবে রোববার (৪ এপ্রিল) বিকেলে তিনি উপজেলা সদরের বাজার, বিভিন্ন দোকান, হোটেল ও গণপরিবহণে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় মাস্ক ব্যবহার না করায় ১৩ টি মামলায় মোট পাঁচ হাজার ছয়শ’ টাকা জরিমানা আদায় করেন।
অন্যদের মধ্যে উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ভোদন, উপজেলা ভাইস চেয়ারম্যান শ্রী অনুকুল চন্দ্র সাহা বুদু, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ অরুন চন্দ্র রায়, মহাদেবপুর থানা পুলিশ, সাংবাদিক কাজী সমাছুজ্জোহা মিলন, সাংবাদিক আমিনুর রহমান খোকনসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা তার সঙ্গে ছিলেন।
ইউএনও জানান, উপজেলা প্রশাসনের প থেকে এরুপ অভিযান অব্যাহত থাকবে। তিনি সাধারণ মানুষের প্রতি আহ্বান জানান,"আসুন মাস্ক পরি, নিজেকে এবং নিজের পরিবারকে সুরতি রাখি।"#


ক্যপশন : রোববার বিকেলে নওগাঁর মহাদেবপুরে গণপরিবহণে মাস্ক ব্যবহার না করায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মিজানুর রহমান মিলন