দুর্নীতির বিরুদ্ধে যে কঠোর হুশিয়ারি দিলেন যুবলীগ চেয়ারম্যান!

দুর্নীতির বিরুদ্ধে যে কঠোর হুশিয়ারি দিলেন যুবলীগ চেয়ারম্যান!
দুর্নীতি ও দুর্নীতিবাজদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারি দিয়েছেন বাংলাদেশ যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। একই সঙ্গে যুবলীগের নেতাকর্মীদের দুর্নীতির বিরুদ্ধে সজাগ থাকতে এবং প্রতিহত করার আহ্বান জানিয়েছেন শেখ পরশ। 
 
সম্প্রতি করোনা ভাইরাসের কঠিন পরিস্থিতির মধ্যে বেশ কিছু অনিয়মের ঘটনা ঘটেছে। এ বিষয়ে বৃহস্পতিবার ( ৯ জুলাই) নেতাকর্মীদের সতর্ক করে দেয়া বার্তায় যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ দুর্নীতির বিরুদ্ধে হুশিয়ারি দেন। 
 
শেখ ফজলে শামস পরশ বলেন, গত ৫ মাস যাবৎ বাংলাদেশ যুবলীগ কিভাবে মানুষের পাশে দাঁড়িয়েছে। মানুষকে সহযোগিতা পৌছাচ্ছে। মানুষের পাশে এ যুবলীগ থাকবে, এ ব্যাপারে আমরা প্রতিজ্ঞাবদ্ধ। কিন্তু আরেকটা জিনিস আমরা লক্ষ্য করছি - ইদানিং কিছু দুর্নীতিবাজ, বর্তমান অবস্থার সুযোগ নিয়ে তাদের ব্যক্তিগত ফায়দা লুটার চেস্টা করছে। আমাদের যুবলীগ এ ব্যাপারে সজাগ থাকবে, সচেতন থাকবে। দুর্নীতি এবং দূর্নীতিবাজদের কোন প্রশ্রয় দেবে না । দুর্নীতি প্রতিহত করবে। 
 
যুবলীগ চেয়ারম্যান বলেন, সাম্প্রতিক সময়ে পত্রপত্রিকার বিভিন্ন দুর্নীতির উদাহরণ পাওয়া যাচ্ছে। ত্রান থেকে শুরু করে তহবিলের অর্থ আত্মসাৎ, ভূয়া সার্টিফিকেট, নকল মাস্ক, নকল পণ্য দিয়ে ফায়দা নিচ্ছে। আমি আশা করব আমাদের যুবলীগ এসব প্রতিহত করবে। এসব দুর্নীতিবাজ, যারা করোনা সংকটের সময় জীবন নিয়ে খেলা করে, ব্যক্তি স্বার্থ সাধন করে, তাদের বিষয়ে যুবলীগের কোন সহমর্মিতা তো নয়ই বরং ভব্যিষৎ যুবলীগ তাদের প্রতিহত করবে। এ ব্যাপারে অথ্যাৎ দূর্নীতির বিরুদ্ধে যুবলীগের জিহাদ অব্যাহত থাকবে। 
 
করোনা সংকটে যুবলীগের নেতাকর্মীদের কাজের প্রশংসা করে শেখ পরশ বলেন, যুবলীগের নেতাকর্মীদের ধন্যবাদ জানাই। যারা জীবনের ঝুকি নিয়ে ত্রান তৎপরতা চালিয়ে যাচ্ছে। জাতির পিতা বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে বছর ব্যাপী বৃক্ষরোপন কাজ চালিয়ে যাচ্ছে। বৃক্ষরোপন আমাদের পরিবেশকে রক্ষা করে, প্রত্যক্ষ এবং পরোক্ষ ভাবে আমাদের জীবনের মান সাধন করে। যুবলীগের জনসেবামূলক কাজ অব্যাহত থাকবে। সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জানাই। যারা নিজেদের জীবনের ঝুকি নিচ্ছে, করোনায় আক্রান্ত হচ্ছে, কয়েকজন মারা গেছেন, তাদের পরিবারের প্রতি সমবেদনা জানাই।

 

 

সুত্র -- ভোরের পাতা