কোভিড-১৯ মোকাবেলায় নওগাঁর সুমন চেয়ারম্যান পাচ্ছেন ‘স্বর্ণপদক’

কোভিড-১৯ মোকাবেলায় নওগাঁর সুমন চেয়ারম্যান পাচ্ছেন  ‘স্বর্ণপদক’

স্টাফ রিপোর্টার --

 বিশ্বে এক অসনিসংকেত করোনা ভাইরাস। যার প্রতিষেধক এখনো আবিস্কার না হলেও চেষ্টা চালিয়ে যাচ্ছে বিশ্বের উন্নত দেশগুলো।

কোভিড-১৯ মোকাবেলায় বিশেষ অবদান রাখায় নওগাঁর মান্দা উপজেলার ভারশোঁ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমনকে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরম (বিইউপিএফ) থেকে নির্বাচিত করা হয়েছে।

আগামী ১৯ নভেম্বর (বৃহস্পতিবার) ঢাকায় একটি আড়াম্বর অনুষ্ঠানের মাধ্যমে ‘ইউনিয়ন পরিষদ স্বর্ণপদক’ এবং ইউনিয়ন পরিষদ ফোরামের ‘আজীবন সদস্য সম্মাননা স্মারক’ প্রদান করা হবে।

গত ৩১ অক্টোবর বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরম (বিইউপিএফ) এর বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরম (বিইউপিএফ) এর সভাপতি এসএএম জাকারিয়া আলম ও সাধারন সম্পাদক নাজিম উদ্দিন ভূইয়া রিপন স্বাক্ষরিত এক স্মারক থেকে জানা যায়।

স্মারকে বলা হয়েছে- প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের এর দিক নির্দেশনা মোতাবেক কোভিড-১৯ মোকাবেলায় বিশেষ অবদানের জন্য সারা দেশের ইউনিয়ন পরিষদগুলোর মধ্যে আপনার ইউনিয়ন পরিষদ অন্যতম।

আপনি ও আপনার পরিষদের সচিব ও সদস্যদের নিরলস পরিশ্রম, সততা, দক্ষতার জন্য এটি সম্ভব হয়েছে। আমাদের পক্ষ থেকে আপনাদেরকে জানাচ্ছি আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা।

একজন সফল চেয়ারম্যান হিসেবে ‘সমাজসেবায় গৌরবময় অবদান ও স্বীকৃতিস্বরুপ’ বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম, অসাধারন কাজের স্বীকৃতি স্বরুপ, প্রাথমিক ভাবে নির্বাচিত আপনাকে ‘ইউনিয়ন পরিষদ স্বর্ণপদক’ এবং ইউনিয়ন পরিষদ ফোরামের ‘আজীবন সদস্য সম্মাননা স্মারক’ দেশের বরণ্যে ব্যক্তিদের দ্বারা আপনার হাতে তুলে দেয়া হবে বলে উল্লেখ করা হয়েছে।

এ ব্যাপারে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন বলেন, করোনা মহামারির মধ্যে সামাজিক সচেতনার পাশাপাশি ইউনিয়নের অসহায়দের সাধ্যমতো ত্রান সামগ্রি বিতরণ করা হয়েছে।

সর্বাত্মক চেষ্টা করেছি এলাকাবাসীর পাশে থাকতে। আমি নিজেও করোনায় আক্রান্ত হয়েছিলাম। আমার কাজের স্বীকৃতি স্বরুপ তার প্রতিদান পেয়েছি। ধন্যবাদ ও কৃতজ্ঞ জানাই এলাকাবাসীদের। আগামীতেও এলাকাবাসীর পাশে থেকে জনসেবা করতে চাই।