করোনাভাইরাসে আক্রান্ত আরেক ক্রিকেটার নাজমুল অপু

করোনাভাইরাসে আক্রান্ত আরেক ক্রিকেটার নাজমুল অপু

নোভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন অরেক ক্রিকেটার নাজমুল অপু। গণমাধ্যমে বিষয়টি নিজেই জানিয়েছেন নাজমুল ইসলাম অপু।
 

তিনি বলেন, ‘গত সপ্তাহে ত্রাণ দিতে নরসিংদী গিয়েছিলাম। ওখান থেকে আসার পর শরীর খারাপ লাগছিল। গত বুধবার করোনা পরীক্ষা করিয়েছি। আজ (শনিবার) দুপুরেই রেজাল্ট পেয়েছি; পজিটিভ এসেছে। এখন বাসায় আলাদা রুমে আছি।’

এর আগে, করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য এবং জাতীয় দলের ক্রিকেটার মাশরাফী বিন মুর্তজা। শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন মাশরাফীর বন্ধু বাবুল। শুক্রবার (১৯ জুন) বিকেল তিনটায় মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে মাশরাফীর করোনা পজিটিভ নিশ্চিত করা হয়।

এদিকে কোভিড-১৯ এ আক্রান্ত হওয়ার পর শনিবার (২০ জুন) দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন মাশরাফী। সামাজিকমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে একটি পোস্ট দিয়ে এ দোয়া চেয়েছেন।
 

সন্ধ্যা ৬টা ২৪ মিনিটে দেয়া পোস্টে তিনি লিখেছেন, “আজকে আমার রেজাল্ট COVID-19 পজিটিভ এসেছে। সবাই আমার জন্যে দোয়া করবেন যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি।

আক্রান্ত সংখ্যা এক লাখ ছাড়িয়ে গেছে। আমাদের সবাইকে এখন আরো সতর্ক হতে হবে। সবাই ঘর থেকে বিনা প্রয়োজনে বের না হই।

আমি বর্তমানে বাসায় থেকেই চিকিৎসা নিয়ে যাচ্ছি এবং প্রয়োজনীয় বিধি নিষেধ মেনে চলছি। করোনা নিয়ে আতংক নয়, সচেতনতা বৃদ্ধি প্রয়োজন।”

 

সুত্র - সময়