ক্রিকেটে সাকিব আল হাসানের প্রত্যাবর্তনে নিউইয়র্কে শুভেচ্ছা বিনিময় ২৭ অক্টোবর

ক্রিকেটে সাকিব আল হাসানের প্রত্যাবর্তনে নিউইয়র্কে শুভেচ্ছা বিনিময় ২৭ অক্টোবর

সাকিব আল হাসানের ক্রিকেট অঙ্গনে প্রত্যাবর্তন উপলক্ষে ২৭ অক্টোবর মঙ্গলবার নিউইয়র্কে সুধীজনের সাথে ‘শুভেচ্ছা বিনিময়’ অনুষ্ঠান হবে। 

উত্তর আমেরিকায় বাংলা সংস্কৃতি প্রসারে নিরন্তরভাবে কর্মরত ‘শো-টাইম মিউজিক’র উদ্যোগে এবং বিশ্ববাংলা টোয়েন্টিফোর টিভি ও গোল্ডেন এইজ হোমমেয়ারের সহায়তায় এ অনুষ্ঠান হবে কুইন্স প্যালেসে। 

হোস্ট আলমগীর খান আলম এ সংবাদদাতাকে জানান, স্বাস্থ্যবিধি পুরোপুরি মেনে অনুষ্ঠান করা হচ্ছে। সর্বোচ্চ ৪০ জন বসার সুযোগ পাবেন। এজন্যে আগেই যারা আসন সংরক্ষণ করবেন তারাই পাবেন বাঙালির অহংকার বিশ্ববরেণ্য এই ক্রিকেটারের সান্নিধ্য এবং মতবিনিময়ের অপূর্ব সুযোগ। 

উল্লেখ্য, ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের এন্টি-করাপশন ইউনিটের পৃথক তিনটি অভিযোগে দোষী প্রমাণিত হওয়ায় এক বছর সাসপেন্ডসহ দুই বছরের জন্যে নিষিদ্ধ করা হয়েছিল সাকিববে। শাস্তির মেয়াদ শেষ হচ্ছে ২৮ অক্টোবর। ২৯ অক্টোবর থেকেই তিনি ক্রিকেট মাঠে খেলতে পারবেন। সে আলোকেই প্রবাসের ক্রিকেট-প্রেমীরা সাকিবকে প্রাণের আমেজ আর হৃদয়ের উষ্ণতায় বরণ করবেন। 

উল্লেখ্য, সাকিবের স্ত্রী-সন্তানেরা বাস করেন যুক্তরাষ্ট্রের ব্যাটেলগ্রাউন্ড স্টেটগুলোর অন্যতম উইসকনসিন। তাদের সাথে কিছুদিন অতিবাহিত করতে তিনি যুক্তরাষ্ট্রে রয়েছেন। 

সুত্র - বিডি-প্রতিদিন

.

.

.

.

.

.

.

.